পূর্ব শত্রুতার জেরে কেটে নিলো মাঠের আধাপাকা ধান

টেকনাফ প্রতিনিধি | রবিবার , ২৯ অক্টোবর, ২০২৩ at ৭:০৮ পূর্বাহ্ণ

টেকনাফে এক কৃষকের কষ্টে ফলানো মাঠের আধাপাকা ধান কেটে নিয়েছে দুর্বৃত্তরা। টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের হোয়াইক্যং কানজর পাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে গত শুক্রবার সন্ধ্যায় চিহ্নিত সন্ত্রাসী গ্রুপ এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগী মোহাম্মদ আলী। এ ঘটনায় গতকাল শনিবার বিকেলে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এতে উল্লেখ করা হয়েছে, হোয়াইক্যং কানজর পাড়া এলাকায় ইমাম বোখারী মাদ্রাসার পূর্ব পাশে করাচি পাড়ায় নিজ জমিতে ধান চাষ করে ভুক্তভোগী মোহাম্মদ আলী। এই রোপিত ধান আধাপাকা অবস্থায় রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এলাকার চিহ্নিত সন্ত্রাসী একাধিক মামলার আসামি আব্দুল মান্নান, আবসার ও মিজবাহ’র নেতৃত্বে ১০১২ জন দুর্বৃত্ত গত শুক্রবার সন্ধ্যা ৭টার সময় দলবল নিয়ে ধানগুলো কেটে নিয়ে যায়। সকালে খবর পেয়ে এ বিষয়ে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী মোহাম্মদ আলী। তিনি জানান, এই চক্রটি এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তাদের একেক জনের নামে ৫৬টি মামলা। পলাতক আসামি হিসেবে সুযোগ বুঝে বিভিন্ন অপরাধ কর্ম করে থাকে। তাদের সঙ্গে যুক্ত রয়েছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এতে ভয়আতংকে সহজে মুখ খুলে না স্থানীয় লোকজন।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জুবায়ের সৈয়দ জানান, এ বিষয়ে অবগত রয়েছি। বিভিন্ন মামলায় পলাতক থেকে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত এসব দুর্বৃত্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধচকবাজারে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সা:) মাহফিল
পরবর্তী নিবন্ধইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের পুরস্কার বিতরণ