সিএনজি থেকে ছিটকে সড়কে, প্রা*ণ গেল কেইপিজেড কর্মকর্তার

আনোয়ারা প্রতিনিধি | শুক্রবার , ২০ অক্টোবর, ২০২৩ at ১১:৪৮ পূর্বাহ্ণ

আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের মুহাম্মদপুর এলাকায় দুটি সিএনজি টেক্সির মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ নাঈম উদ্দিন (৩৭) নামে এক কেইপিজেড কর্মকর্তার মৃত্যু হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত নাঈম বৈরাগ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের খলিফা পাড়ার মৃত আব্দূর নূরের পুত্র। আজ শুক্রবার সকাল ১০ টায় নিজ বাড়িতে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নঈম কেইপিজেডের কর্ণফুলী সু ইন্ডাস্ট্রিজে ওয়ার্ক স্টাডি ডিপার্টমেন্টে অফিসার হিসাবে কর্মরত ছিলেন। টানেলের কারণে বাড়িঘর অধিগ্রহণের পর স্ত্রী সন্তান নিয়ে কর্ণফুলী উপজেলার মইজ্জারটেক এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন তিনি।

নঈমের সাথে থাকা একই টেক্সির যাত্রী মিসবাহুল আলম মাসুম আজাদীকে জানান, অফিস শেষে টেক্সিতে করে তারা চাতরী চৌমুহনীর দিকে আসছিলেন। নঈম ছিলেন ড্রাইভারের পাশে ডান দিকে বসা। রাত ৮টার দিকে মোহাম্মদপুর এলাকায় বিপরীতমুখি আরেকটি টেক্সি তাদের গাড়িকে ধাক্কা দেয়৷ এ সময় নঈম গাড়ি থেকে সড়কে পড়ে যায়।

নিহতের প্রতিবেশী মঈন উদ্দীন জানায়, নিহত নঈমের মাথা, পা সহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়। ঘটনার পর নঈমকে উদ্ধার করে প্রথমে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। তিনি দুই কন্যা সন্তানের জনক।

শুক্রবার সকাল ১০টায় বৈরাগ খলিফাপাড়ায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তাঁর মৃত্যুতে পরিবার ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

পূর্ববর্তী নিবন্ধগাজার একমাত্র ক্যানসার হাসপাতালও বন্ধ হয়ে যাচ্ছে
পরবর্তী নিবন্ধ৪১ কানাডীয় কূটনীতিকের ভারত ত্যাগ