সাউদার্ন ইউনিভার্সিটি ল’ এলামনাই এসোর নির্বাচন

| মঙ্গলবার , ৩ অক্টোবর, ২০২৩ at ৫:১১ পূর্বাহ্ণ

সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ ল’ এলামনাই এসোসিয়েশনের দ্বিতীয় কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৩২৪ অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির অডিটোরিয়ামে গত শনিবার সকাল ১০টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকাল ৪টায় শেষ হয়। ৮৭৪ জন ভোটারের মধ্যে ৫৩৪ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে মোট ১৯টি পদের মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয় ১৪টি পদের প্রার্থী। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন সভাপতি শহিদুল ইসলাম সুমন, সিনিয়র সহসভাপতি সাজ্জাদ হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আলআমিন খান, দপ্তর ও প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জান্নাতুল ফেরদৌস বৃষ্টি, মহিলা বিষয়ক সম্পাদক পলি রানী দে, কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন জিকু, আদনান জাফরান, তৌহিদুল ইসলাম তুহিন, সক্তা মিত্র, এনায়েতুল করিম, অলিউল বশর (জুয়েল), মো. নোমান, আবু তালেব হোসেন।

বাকি ৫টি পদের নির্বাচন হয়। এতে সহসভাপতি পদে পারভিন আক্তার পাপিয়া, সাধারণ সম্পাদক পদে আরিফুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মঞ্জুর আলম, অর্থ সম্পাদক পদে মো. তৌহিদুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে খোরশেদ আলম নির্বাচিত হন। এই পরিষদ আগামী ১ বছর তাদের দায়িত্ব পালন করবে।

উল্লেখ্য, নির্বাচন উপলক্ষ্যে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। তারা হলেন অ্যাডভোকেট সালাউদ্দিন আলী নুর, অ্যাডভোকেট রোকনুজ্জামান মুন্না, অ্যাডভোকেট ইমরান হোসেন চৌধুরী, অ্যাডভোকেট সাগর ধর এবং অ্যাডভোকেট নুর হোসেন। এ ব্যাপারে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট সালাহউদ্দিন আলী নুর বলেন, নির্বাচন সুন্দর, সুষ্ঠু, উৎসব মুখর ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপবিত্র দরসুল হাদীস মাহফিল প্রস্তুতি কমিটির সভা
পরবর্তী নিবন্ধপাথরঘাটা ওয়ার্ডে মশারি বিতরণ