আনোয়ারায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

আজাদী অনলাইন | সোমবার , ২৫ সেপ্টেম্বর, ২০২৩ at ১০:১৬ অপরাহ্ণ

আনোয়ারা উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দেলোয়ার হোসেন (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় উপজেলার পরৈকোড়া ইউনিয়নের পাটানীকোটা সুদির ভট্টাচার্যের বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত দেলোয়ার হাইলধর ইউনিয়নের তেকোটা গ্রামের ইয়াকুবের ছেলে। সে একজন ট্রাক চালক। ছোট থেকেই সে উত্তর হাইলধর তার নানার বাড়িতে থাকতো।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শী স্থানীয় ইউপি সদস্য বেলাল হোসেন বলেন, সন্ধ্যায় বালুর গাড়ি থেকে বালু আনলোড করার সময় ডামপারের বডি বৈদ্যুতিক তারের সাথে স্পর্শ হয়। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় গাড়ির আরেকজন ড্রাইভার সাজ্জাদ ও এক হেলপার গুরুতর আহত হয়। নিহত দেলোয়ারের মা রোকেয়া বেগম জানান, আমার ছেলে সকাল ৬টার দিকে গাড়িতে যাচ্ছে বলে ঘর থেকে বের হয়। পরবর্তীতে সন্ধ্যায় একজন এসে খবর দেয় আমার ছেলে না-কি বিদ্যুৎ স্পৃষ্টে মারা গেছে। আমার একটা মাত্র ছেলে। এই ছেলে ছাড়া আমার আর কেউ নাই। আমার বেঁচে থাকার সম্বল হারিয়ে গেছে। এখন আমি কি নিয়ে বাঁচবো।

এ বিষয়ে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) মামুনুর রশীদ জানান, ছেলেটাকে মৃত অবস্থায় এখানে আনা হয়েছিলো। আমরা পুলিশকে খবর দিয়েছি। আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহম্মদ জানান, পরিবারের সম্মতিতে আইনানুগ প্রক্রিয়া শেষে লাশটি তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে এতিমখানায় ঢুকে পড়লো ড্রাম ট্রাক, আহত ১১ শিক্ষার্থী
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে ট্রেনের ধাক্কায় কিশোর নিহত