মেয়ের জামাইয়ের হাতে খুন হলেন এক নারী

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ১২ সেপ্টেম্বর, ২০২৩ at ৬:৫৪ পূর্বাহ্ণ

নগরীর বন্দর থানাধীন কলসীদিঘীর পাড় এলাকায় মেয়ের জামাইয়ের হাতে খুন হয়েছেন মঞ্জুরা বেগম নামে ৫৫ বছরের এক নারী। এই ঘটনায় মেয়ের জামাতা মো. আজিমকে (৫৩) গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। গত রবিবার রাতে পুলিশ কলসীদিঘীর পাড় এলাকায় এই ঘটনার পর মেয়ের বাসা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। এ ব্যাপারে বন্দর থানার ওসি সঞ্জয় কুমার সিনহা আজাদীকে বলেন, মেয়ের ওই বাসায় গত দুইমাস ধরে থাকতেন মঞ্জুরা বেগম। বিষয়টি মেয়ের জামাতার ‘পছন্দ ছিল না’। এ নিয়ে স্ত্রী পারভীনের সঙ্গে স্বামী আজিমের প্রায় ঝগড়া হত। পোশাককর্মী পারভীন গত রবিবার সকালে কারখানায় বেরিয়ে যাওয়ার পর আজিম তার শাশুড়ি মঞ্জুরাকে মারধর করে। মঞ্জুরা ওই ঘটনা মেয়ে পারভীনকে মোবাইলে জানিয়ে দেয়। পরে পারভীনের মেয়ে জান্নাতুল বাসায় এসে বিছানার পাশে জানালার সঙ্গে ওড়না দিয়ে বাঁধা নানীর মরদেহ দেখতে পেয়ে মাকে জানায়।

এই ঘটনার পর জামাতা মো. আজিম পলাতক হয়ে যায়। আমরা তাকে সারারাত খুঁজে ভোর রাতে ডবলমুরিং থানার সুপারিওয়ালা পাড়া এলাকা থেকে গ্রেপ্তার করি। গ্রেপ্তারের পর হত্যার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। তাকে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

এই ঘটনায় মঞ্জুরা বেগমের ছেলে জুয়েল বাদী হয়ে মামলা দায়ের করেছে। আসামী আজিম পুরনো ভবন ভাঙার কাজ করে। আসামী আজিমের বাড়ি চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শিকলবাহা কলেজ পাড়ায়। শহরের কলসীদীঘির পাড় এলাকায় স্ত্রী পারভীন আক্তারকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

পূর্ববর্তী নিবন্ধচবির ঘটনায় দুটি তদন্ত কমিটি
পরবর্তী নিবন্ধবন্ধ করে দেওয়া হলো সিআরবি শিরীষতলার পণ্যমেলা