শাশুড়ি হত্যায় জামাই গ্রেফতার

আজাদী অনলাইন | সোমবার , ১১ সেপ্টেম্বর, ২০২৩ at ৫:২২ অপরাহ্ণ

নগরীর বন্দর থানার কলসীদীঘি রোডে পারিবারিক কলহের জেরে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে শাশুড়িকে হত্যার অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে মেয়ের জামাই মো. আজিম (৫৩) কে।

খুন হওয়া শাশুড়ির নাম রুমা আক্তার প্রকাশ মঞ্জুরা বেগম (৫০) বলে জানা গেছে।

আজ সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে নগরীর ডবলমুরিং থানার সুপারিওয়ালা পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে গতকাল রবিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টার যেকোনো সময়ে গোলাম মোহাম্মদ চৌধুরীর বিল্ডিংয়ের ৪র্থ তলায় ৯ নম্বর রুমে শাশুড়িকে হত্যা করে মেয়ের জামাই আজিম পালিয়ে যায় বলে অভিযোগ।

গ্রেফতার মো. আজিম কর্ণফুলী থানার শিকলবাহা জামালপাড়ার মৃত মো. আলী জোহারের ছেলে।

বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) কিশোর মজুমদার বলেন, “পারিবারিক কলহের জেরে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে শাশুড়ি রুমা আক্তার প্রকাশ মঞ্জুরা বেগমকে হত্যা করে মেয়ের জামাই আজিম। হত্যা করে গলায় গামছা পেঁচিয়ে ঝুলিয়ে রেখে আজিম পালিয়ে যায়। আজ সোমবার দশটার দিকে সুপারিওয়ালা পাড়া এলাকা থেকে আজিমকে গ্রেফতার করা হয়৷”

তিনি আরও বলেন, “প্রাথমিক জিজ্ঞাসাবাদে আজিম শাশুড়িকে হত্যার কথা স্বীকার করেছে। আসামি জানিয়েছে, শাশুড়ি পরিবারের নানান বিষয় নিয়ে অশান্তি সৃষ্টি করার ক্ষোভে পূর্ব পরিকল্পিতভাবে তাকে হত্যা করে আজিম। রুমা আক্তারের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধঅপহৃত কলেজছাত্রের খন্ড খন্ড কংকাল উদ্ধার
পরবর্তী নিবন্ধআর ১ ফুট বাড়লেই ছাড়তে হবে কাপ্তাই লেকের পানি