দেশি-বিদেশি অপশক্তির মিথ্যাচারের দাঁতভাঙা জবাব দিতে হবে

ডবলমুরিং থানা আ. লীগের সভায় আ জ ম নাছির

| বুধবার , ৩০ আগস্ট, ২০২৩ at ১০:২৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেছেন, আমরা সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন চাই। আমরা চাই সকল দল নির্বাচনে আসুক এবং জনগণ তাদের ভোটাধিকার নিশ্চিত করুক। তবে এই নির্বাচনে কে অংশগ্রহণ করবে, কে করবে না সেটা বড় কথা নয়। বিএনপি চায় তাদের ফর্মূলা ও বিদেশি প্রেসক্রিপশন অনুযায়ী অংশগ্রহণমূলক নির্বাচন। অর্থাৎ তাদের পছন্দসই কাঠামো অনুযায়ী তারা ক্ষমতায় যেতে চায়। এই জোর করে ক্ষমতায় যাবার প্রবণতা অসাংবিধানিক ও ফ্যাসিবাদী চরিত্রের বহিঃপ্রকাশ।

তিনি গতকাল মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনোপলক্ষে ডবলমুরিং থানা আওয়ামী লীগ আয়োজিত ডাল্লার মাঠ সিংগাপুর মার্কেট চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরো বলেন, এদেশে ফ্যাসিবাদের উত্থান ঘটিয়েছিল বিএনপি জামাত জোট সরকার। ২০০১ সালের পর বিএনপি জামায়াতের নিষ্ঠুর অভিজ্ঞতা জনগণের আছে। জনগণ সেই কালো অধ্যায়ে ফিরে যেতে চায় না। এটাই বিএনপির ভয়। তাই তারা সংঘাতের পথ বেছে নিয়েছে। সংঘাত ও অরাজকতার বিরুদ্ধে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ রাজপথে আছে এবং রাজপথে থাকবেই।

প্রধান বক্তা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, আমরা বুঝতে পারছি বাংলাদেশ ও দক্ষিণ পূর্ব এশিয়ার তৎসংলগ্ন উপকূলবর্তী সাগরমহাসাগরে ঘাটি তৈরি করে প্রতিপক্ষের উপর হামলার লক্ষ্য নির্ধারণ করে আধিপত্য প্রতিষ্ঠার লক্ষ্য পায়তারা চালাচ্ছে একটি পরাক্রমশালী দেশ। এজন্য তারা বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় একটি তাবেদার সরকার চায়। এজন্যই তারা ঈর্ষাকাতর হয়ে আমাদের সরকার প্রধানের বিরুদ্ধে মিথ্যাচার করছে। এই মিথ্যাচারের দাঁতভাঙা জবাব দিতে হবে। ডবলমুরিং থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক দোস্ত মোহাম্মদের সভাপতিত্বে শোক সভায় আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দীন আহমেদ চৌধুরী, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, চন্দন ধর, মাহবুবুল হক মিয়া, মো. মহিউদ্দিন বাচ্চু এমপি, নজরুল ইসলাম বাহাদুর, সৈয়দ মোহাম্মদ জাকারিয়া, ইদ্রিস কাজেমী, আব্দুল আজিজ মোল্লা, আব্দুল মান্নান ফেরদৌস, কাউন্সিলর নাজমুল হক ডিউক, সিরাজুল ইসলাম, মো. মহসিন, মো. রিজুওয়ান, সাবেক কাউন্সিলর আব্দুল কাদের, ডবলমুরিং থানা ছাত্রলীগ নেতা মো. সায়েম, মো. রাকিব হায়দার। আব্দুল্লাহ আল ইব্রাহিম, সেলিম রেজা ও জাফরুল হায়দার সবুজের সঞ্চালনায় সভামঞ্চে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুক, হাজী মো. হোসেন, আবু তাহের প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপোস্ট অফিস কর্মচারী ইউনিয়নের জাতীয় শোক দিবস পালন
পরবর্তী নিবন্ধমানুষ হতে হলে ধর্মীয় অনুশাসন মেনে চলতে হবে : মেয়র