বুঝতে বাকি নেই তারেকের অর্থের যোগানদাতা কারা

বন্দর থানা আওয়ামী লীগের সভায় আ জ ম নাছির

| বৃহস্পতিবার , ২৪ আগস্ট, ২০২৩ at ৫:৪৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেছেন, বিএনপি একটি ফ্যাসিবাদী সংগঠন। কারণ তাদের জন্ম ক্যান্টনমেন্টে। বিশ্বে ফ্যাসিবাদের উন্মেষ ঘটেছে সামরিক স্বৈরাচার থেকে। অথচ মির্জা ফখরুল বলে বেড়াচ্ছেন আওয়ামী লীগ ফ্যাসিবাদী। গতকাল বুধবার বিকেলে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনোপলক্ষে বন্দর থানা আওয়ামী লীগ আয়োজিত নীমতলাস্থ একটি কনভেনশন হলে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রধান বক্তার বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, তারেক রহমানের বৈধ কোন আয় উপার্জন নেই। তিনি এক অর্থে বেকার। তারপরেও তিনি লন্ডনে বসে দামী গাড়ি ও বাড়ি ব্যবহার করে বিলাসবহুল জীবন যাপন করছেন। এমনকি সরকার ও রাষ্ট্রের ভাবমূর্তি হননে লবিস্ট নিয়োগ করে হাজার হাজার কোটি ডলার বিনিয়োগ করছেন। বুঝতে বাকি নেই তার এই বিপুল পরিমাণ অর্থের যোগানদাতা কারা।

তিনি দাবি করেন, তারেক রহমানসহ ১৫ আগস্ট ও ২১ আগস্টের সাজাপ্রাপ্ত পলাতক আসামিদের দেশে ফিরিয়ে এনে শাস্তি কার্যকর করতে হবে। আদালতের রায় অনুযায়ী এই শাস্তি নিশ্চিত না হলে মানবিকতা ভূলুন্ঠিত হবে এবং গণতন্ত্র, স্বাধীনতা ও সার্বভৌমত্ব নিরাপদ থাকবে না। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, রাজপথে থাকার কঠিন সংকল্প নিয়ে মাঠে থাকুন এবং অরাজকতা, নাশকতা ও নৈরাজ্যের বিরুদ্ধে গর্জে উঠুন। আগামী দ্বাদশ সংসদ জাতীয় নির্বাচনের আগ পর্যন্ত আমাদের মাঠে থাকতেই হবে।

বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুলতান আহমদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো ইলিয়াছের সঞ্চালনায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব নঈম উদ্দীন চৌধুরী, আলহাজ্ব খোরশেদ আলম সুজন, আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, ধর্ম সম্পাদক হাজী জহুর আহমদ, উপ প্রচার সম্পাদক শহীদুল আলম, নির্বাহী সদস্য রোটারিয়ান মো. ইলিয়াছ, ওয়ার্ড আওয়ামী লীগের মো. হাসান মুরাদ, হাজী মো. হাসান, জানে আলম, ইস্কান্দার মিয়া। সভামঞ্চে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ্ব সফর আলী, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, ত্রাণ সমাজ কল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, নির্বাহী সদস্য নেছার উদ্দীন আহমেদ মঞ্জু। এছাড়া থানা, ওয়ার্ড আওয়ামী লীগ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিএনপির কাছে নাটক মনে হওয়াটা স্বাভাবিক
পরবর্তী নিবন্ধজামিনে মুক্ত অপরাধীদের নজরদারিতে হচ্ছে ‘বিশেষ মনিটরিং সেল’