নগর ছাত্রলীগের সাবেক সভাপতি জাফর আহমেদের ইন্তেকাল

প্রধানমন্ত্রীর শোক

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২১ এপ্রিল, ২০২৩ at ১২:১০ অপরাহ্ণ

চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও চট্টগ্রাম কলেজের সাবেক ভিপি জাফর আহমদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহেরাজেউন)। গতকাল বৃহস্পতিবার ভোর ৫টায় চমেক হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। জাফর আহমদ সাতকানিয়া উপজেলার উত্তর এঁওচিয়া খান বাড়ির মরহুম ছৈয়দ নুরের ছেলে।

সাবেক এই ছাত্রলীগ নেতার মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। এক বিবৃতিতে তিনি গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমের পবিত্র আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এছাড়া জাফর আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্য ও সমপ্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী, সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী, নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, সাবেক এমপি মজহারুল হক শাহ চৌধুরী ও এমএইস কলেজ অধ্যক্ষ আ ন ম সরোয়ার আলম ও মহিলা কলেজের অধ্যক্ষ সোহানা শারমিন তালুকদার পৃথক পৃথক শোকবার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

জাফর আহমেদের প্রথম নামাজে জানাজা বাদে জোহর লালদীঘি মাঠে অনুষ্ঠিত হয়। জানাজায় সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য আলাউদ্দিন নাসিম, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলামসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধমহামুনি তরুণ সংঘের নববর্ষ উদযাপন
পরবর্তী নিবন্ধমা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তারদের মিলন মেলা