বাঁশখালীতে কিশোরী ধর্ষণ মামলার আসামি চট্টগ্রামে গ্রেপ্তার

বাঁশখালী প্রতিনিধি | শুক্রবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:৩৮ পূর্বাহ্ণ

বাঁশখালীর খানখানাবাদের প্রেমাশিয়াতে এক কিশোরীকে ধর্ষণ মামলার আসামি শাহাদাত হোসেনকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব৭। গত বুধবার রাতে চট্টগ্রামের পাহাড়তলীর অলংকার বাসস্ট্যান্ড এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শাহাদত খানখানাবাদ ইউনিয়নের প্রেমাশিয়া এলাকার আব্দুল খালেকের ছেলে।

র‌্যাব৭ জানায়, ভুক্তভোগীর বয়স ১১ বছর। বাঁশখালীতে সে তার সৎ মায়ের সঙ্গে থাকত। তার বাবা সাগরে মাছ ধরার কাজ করত এবং প্রায় সময়ই ১৫২০ দিন সাগরে অবস্থান করত। বাবার অনুপস্থিতির সুযোগে স্থানীয় মো. আরাফাত এবং শাহাদাত গত বছরের ২ থেকে ৪ অক্টোবরের মধ্যে মেয়েটিকে কয়েকবার ধর্ষণ করে। পরবর্তীতে ২৮ অক্টোবর তার দাদী তাদের বাড়িতে বেড়াতে আসলে ঘটনার বিষয়ে জানতে পারেন। পরে ডাক্তারি পরীক্ষায় জানা যায় ভিকটিম গর্ভবতী।

র‌্যাব৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিড়িয়া) মো. নূরুল আবছার জানান, ধর্ষণের মামলার পর থেকে অভিযুক্ত আসামিরা পালিয়ে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আসামি শাহাদত নগরীর পাহাড়তলীতে অবস্থান করছে জানতে পেরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে।

পূর্ববর্তী নিবন্ধচকবাজারে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলা
পরবর্তী নিবন্ধচকরিয়ার উপকূলজুড়ে সুপেয় পানির হাহাকার