রোহিঙ্গা ক্যাম্পে ফের অস্ত্রধারীদের হামলা মাঝি নিহত

উখিয়া প্রতিনিধি | শুক্রবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:৩৩ পূর্বাহ্ণ

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আবারো সশস্ত্র সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে কুতুপালং ৫ নম্বর ক্যাম্পের সিব্লকের সাব মাঝি মো. সলিম (২৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত সলিম উক্ত ব্লকের রোহিঙ্গা রফিক আহাম্মদের ছেলে।

জানা গেছে, বুধবার রাতে সলিম কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি২ ব্লকে স্বেচ্ছায় পাহারায় নিয়োজিত কর্মীদের মাঠ পর্যায়ে কাজের তদারকি করছিলেন। রাত সাড়ে ৯টার দিকে মুখোশধারী ১৫ থেকে ১৬ জনের অজ্ঞাত একদল সশস্ত্র সন্ত্রাসী এলোপাতাড়ি গুলি চালালে সলিম গুলিবিদ্ধ হয়। খবর পেয়ে এপিবিএনের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে পালিয়ে যায় হামলাকারীরা। পরে সলিমকে উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠান। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী।

১৪ এপিবিএন পুলিশের অধিনায়ক সৈয়দ হারুনুর রশীদ বলেন, ক্যাম্পে হামলার ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধকাল বিক্ষোভ মিছিল অনুমতি চেয়ে সিএমপি কমিশনারের কাছে জামায়াতের আবেদন
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় পাহাড়ে মিলল গুলিবিদ্ধ কৃষকের লাশ