নির্মাণাধীন ক্যান্সার হাসপাতাল পরিদর্শনে বিএসআরএম কর্মকর্তা

মা ও শিশু হাসপাতাল

| বুধবার , ২৫ জানুয়ারি, ২০২৩ at ৫:১৮ পূর্বাহ্ণ

বিএসআরএমের সিএসআর বিভাগের প্রধান তারিকুল কবির গতকাল চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের নির্মাণাধীন ক্যান্সার হাসপাতাল পরিদর্শন করেছেন। এ সময় হাসপাতালের কার্যনির্বাহী কমিটির জেনারেল সেক্রেটারি মোহাম্মদ রেজাউল করিম আজাদ, ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন, পরিচালক (প্রশাসন) ডা. মো. নূরুল হক, প্রধান প্রকৌশলী অনুরুপ চৌধুরী, উপপরিচালক (প্রশাসন) মোহাম্মদ মোশাররফ হোসাইন, উপপরিচালক (মেডিকেল এ্যাফেয়ার্স) ডা. এ কে এম আশরাফুল করিম, অনকোলজি বিভাগের বিভাগীয় প্রধান ডা. শেফাতুজ্জাহান, চীফ ফিজিসিস্ট নজরুল ইসলাম ও বিএসআরএম সিএরআর বিভাগের মো. আরিফ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি হাসপাতালের পরিচালনা পরিষদের সাথে এক সৌজন্য বৈঠকে মিলিত হন। সভাতে প্রস্তাবিত ক্যান্সার হাসপাতালের সার্বিক কার্যক্রমের বিষয়ে তাকে অবহিত করা হয় এবং উক্ত প্রকল্পে বিএসআরএমের পক্ষ থেকে সহযোগিতার জন্য অনুরোধ করা হয়। হেড অব সিএসআর তারিকুল কবির ক্যান্সার হাসপাতালের প্রস্তুতি ও সার্বিক কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন। তিনি বিএসআরএমের পক্ষ থেকে এই প্রকল্পে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচিটাগাং মেট্রোপলিটন লায়ন্স ক্লাবের চায়না নববর্ষ উদযাপন
পরবর্তী নিবন্ধমাইজভাণ্ডারী তরিকার অন্তর্নিহিত নির্যাস বিশ্বশান্তি নিশ্চিত করতে পারে —শাহসুফি ডা. সৈয়দ দিদারুল হক মাইজভাণ্ডারী