দেশে ফিরেছে হকির চ্যাম্পিয়ন যুবারা

| শনিবার , ১৪ জানুয়ারি, ২০২৩ at ৬:৫৫ পূর্বাহ্ণ

এএইচএফ অনূর্ধ্ব-২১ হকিতে চ্যাম্পিয়ন বাংলাদেশ যুব হকি দল ওমান থেকে দেশে ফিরেছেন। তবে দলের ঢাকায় ফেরার কথা ছিল গতকাল শুক্রবার সকাল ১০টায়। কিন্তু ঘন কুয়াশার কারণে দলের ফিরতে বিলম্ব হয়েছে প্রায় চার ঘণ্টা। বাংলাদেশ বিমানের ফ্লাইটটির মাসকাট থেকে ঢাকায় পৌঁছানোর কথা ছিল সিলেট হয়ে। ঘন কুয়াশার কারণে সিলেটে বিমান অবতরণ করতে পারেনি, চলে যায় চট্টগ্রাম।

চট্টগ্রামে কিছু সময় অপেক্ষা করে কুয়াশা কাটলে আবার সিলেট হয়ে ঢাকায় ফিরতে দুপুর ২টা বেজে যায় বাংলাদেশ দলের। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যুব হকি দলকে স্বাগত জানিয়েছেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান। ফেডারেশনের কর্মকর্তাগণ এ সময়ে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ যুব হকি দল বৃহস্পতিবার অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় স্বাগতিক ওমানকে পেনাল্টি শ্যুটআউটে ৭-৬ গোলে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। নির্ধারিত সময়ের খেলা শেষ হয়েছিল ১-১ গোলে। এটি বাংলাদেশের দ্বিতীয়বার চ্যাম্পিয়ন হওয়া। এর আগে ২০১৪ সালে ঢাকায় অনুষ্ঠিত টুর্নামেন্টে বাংলাদেশ ফাইনালে এই ওমানকেই ৪-০ গোলে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছিল।

পূর্ববর্তী নিবন্ধরাফি স্মৃতি ক্রিকেটে এন্ট্রির সময় বর্ধিত
পরবর্তী নিবন্ধতৃতীয় বিভাগ ফুটবল লিগে চান্দগাঁওয়ের জয়