আগামী প্রজন্মকে সুশিক্ষিত হিসেবে গড়ে তুলতে হবে

আজিমনগর হাইস্কুলের অনুষ্ঠানে এমপি সনি

| মঙ্গলবার , ৩ জানুয়ারি, ২০২৩ at ১০:৩৭ পূর্বাহ্ণ

ফটিকছড়ির আজিমনগর আহমদিয়া রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরষ্কার বিতরণ ও গুণীজন সংবর্ধনা গতকাল সোমবার বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সোয়েব আল সালেহীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও খাদিজাতুল আনোয়ার সনি এমপি।

তিনি বলেন, ফটিকছড়ির উন্নয়নে আমার পিতা মরহুম রফিকুল আনোয়ার অসামান্য অবদান রেখেছিলেন। ভবিষ্যৎ প্রজন্মকে সুশিক্ষিত হিসেবে গড়ে তুলতে এবং শিক্ষা বিস্তারে আমার বাবা আজিমনগর আহমদিয়া রহমানিয়া উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করেছিলেন। রফিকুল আনোয়ার যে স্বপ্ন নিয়ে বিদ্যালয় প্রতিষ্ঠা করেছিলেন শিক্ষার্থীদের তা বাস্তবায়ন করতে হবে।

প্রধান আলোচক ছিলেন রোসাংগীরি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সফিউল আলম। বিশেষ অতিথি ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইসমাইল হোসেন দুলাল, সাজেদা আনোয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান আনোয়ার হোসেন, আ.লীগ নেতা সেলিম জাবেদ ও সৈয়দ রাসেল উদ্দিন মাইজভান্ডারী। সংবর্ধিত অতিথি ছিলেন, রফিকুল আলম, মফজল আহমদ, সেলিম উদ্দিন, ফরিদুল আলম ও ইদ্রিস মিয়া দুলাল।

সৈয়দ সাঈদ ইমাম সিদ্দিকী লিটন ও শামীমুল হাসানের যৌথ সঞ্চালনায় বক্তব্য দেন, প্রধান শিক্ষক গাজী বিল্লাল হোসেন, নুরুল হুদা, মো. জানে আলম, সৈয়দ এমরান উদ্দিন, সৈয়দ মনিরুল ইসলাম ডালিম, সফিউল আজম, মো. মনছুর, আহমেদ এরশাদ খোকন, রায়হান রুপু, ইউপি সদস্যদের মধ্যে আব্দুল শুক্কুর, আশরাফ বাবু, সফিকুর রহমান, এম এ আকবর, রাজিব চৌধুরী, আব্দুল হালিম সুজন, আনিসুল ইসলাম, মো. মুবিন শাহ, মুজিরুবা সুলতানা, নুর নাহার বেগম, লাকী আক্তার, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিদা নাছরিন, জাহাঙ্গীর আলম, ইয়াছিন আলী বশির প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধযুবলীগ কার্যালয়ে হামলা সীতাকুণ্ডে বিএনপি নেতা গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধ৬ জানুয়ারি ক্বণন’র ৩৭ বছর পূর্তি অনুষ্ঠান ‘কবিতা চট্টগ্রাম’