চট্টগ্রাম প্রেস ক্লাব লাইব্রেরিতে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন

| বুধবার , ২৮ ডিসেম্বর, ২০২২ at ৫:১৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম প্রেস ক্লাবের মির্জা আহম্মেদ ইস্পাহানী লাইব্রেরিতে বঙ্গবন্ধু কর্নারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস। গতকাল মঙ্গলবার অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ।

প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি সালাহউদ্দিন মো. রেজা, চট্টগ্রাম প্রেস ক্লাবের গ্রন্থাগার সম্পাদক মিন্টু চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীউর রহমান এবং চট্টগ্রাম প্রেস ক্লাবের আজীবন দাতা সদস্য ও ক্লিন বাংলাদেশ কোম্পানির সেলস অ্যান্ড মার্কেটিং ম্যানেজার মোহাম্মদ গালিব।

গত ১১ নভেম্বর অনুষ্ঠিত গুণীজন, কৃতী সাংবাদিক এবং মেধাবী শিক্ষার্থী সম্মাননা অনুষ্ঠানে উপস্থিত না থাকার কারণে গতকাল খ্যাতিমান অর্থনীতিবিদ ড. মইনুল ইসলামের হাতে আনুষ্ঠানিকভাবে প্রেস ক্লাবের সম্মাননা স্মারক এবং পুরস্কার তুলে দেওয়া হয়। একইসঙ্গে দ্বিতীয় পর্যায়ে ২৬ জনসহ প্রায় ৬৫ জন মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়। অনুভূতি ব্যক্ত করতে গিয়ে ড. মইনুল ইসলাম বলেন, বর্তমানে আমার ৭৪ বছর চলছে। আমার জীবদ্দশায় চট্টগ্রাম প্রেস ক্লাব আমাকে সম্মানিত করায় আমি আনন্দিত এবং কৃতজ্ঞ। নিজস্ব অর্থায়নে নির্মিত পদ্মাসেতু যেভাবে বাংলাদেশের অর্থনীতিতে ভূমিকা রাখছে, তেমনিভাবে কর্ণফুলীতে বঙ্গবন্ধু টানেল চালু হলে চট্টগ্রামসহ সারা বাংলাদেশের অর্থনীতিতে যুগান্তকারী ভূমিকা রাখবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমহানগর বিএনপির শীতবস্ত্র বিতরণ
পরবর্তী নিবন্ধশিক্ষিকা শিল্পী রানী বৈদ্য