হালিশহর বেগমজান বিদ্যালয়ের শিক্ষার্থীরাদেশ গঠনে ভূমিকা রাখছে

প্রয়াতদের স্মরণ ও প্রাক্তনদের সম্মাননা অনুষ্ঠানে বক্তারা

| সোমবার , ২৬ ডিসেম্বর, ২০২২ at ৮:৫৯ পূর্বাহ্ণ

বৃহত্তর বন্দর ও পতেঙ্গা এলাকার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয়ের প্রয়াত প্রতিষ্ঠাতা, ম্যানেজিং কমিটির সদস্য এবং প্রয়াত ও অবসরপ্রাপ্ত শিক্ষকশিক্ষিকা, কর্মচারীগণের স্মরণ ও সম্মাননা অনুষ্ঠান গতকাল রবিবার বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নাসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ জাহিদ হোসেন, বিশেষ অতিথি ছিলেন স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি ইব্রাহিম খলিল, স্কুল পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ শাহাজাদা আলম, মোহাম্মদ আবু সালেহ, মোহাম্মদ খোরশেদ আলম, সাজ্জাদ আলম, হাসান মুন্না, স্কুলের সিনিয়র শিক্ষক আনোয়ার হোসের, প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে ইস্টার্ন রিফাইনারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ মহিউদ্দিন, সিরাজুল ইসলাম, সাংবাদিক মোহাম্মদ হোসাইন, ক্যাপ্টেন আনিস আল মামুন, মোহাম্মদ এমরান, মোহাম্মদ ফয়সল ও মোহাম্মদ খাঁন প্রমুখ।

অনুষ্ঠান উপস্থাপনা করেন স্কুলের সহকারী শিক্ষক হারুনুর রশিদ, তসলিম উদ্দিন ও ফওজিয়া আক্তার। বিদ্যালয়ের প্রয়াত প্রতিষ্ঠাতা, ম্যানেজিং কমিটির প্রাক্তন ও প্রয়াত সদস্য, প্রয়াত ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের পরিবারের সদস্যদের ফুলের তোড়ন, ক্রেস্ট ও উপহার সামগ্রী দিয়ে বরণ করে নেওয়া হয়। পরিশেষে বিদ্যালয়ের প্রয়াত প্রতিষ্ঠাতা, ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষকশিক্ষিকা ও কর্মচারীদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মধ্যাহৃ ভোজের আয়োজন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচাপড়ায় অগ্নিদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ
পরবর্তী নিবন্ধউত্তর জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল