পুলিশের ওয়ারলেস সেটটি উদ্ধার

ছিনিয়ে নেয়া দুই মাদক ব্যবসায়ী ধরা পড়েনি

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২২ নভেম্বর, ২০২২ at ৬:৪১ পূর্বাহ্ণ

নগরীর চান্দগাঁও থানাধীন কালুরঘাট পুলিশ ফাঁড়ি থেকে ছিনিয়ে নেয়া পুলিশের ওয়ারলেস সেটটি গতকাল সোমবার পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তবে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়া দুই আসামি আবু হানিফ ও মহিউদ্দিন শরীফের গতকাল পর্যন্ত নাগাল পায়নি পুলিশ।

যে স্থান থেকে পুলিশ তাদের ওয়াকিটকি উদ্ধার করেছে সেখানেই মাদক ব্যবসায়ী এবং পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়া আসামি আবু হানিফের বাড়ি বলে পুলিশ জানায়।

উল্লেখ্য, গত ১৯ নভেম্বর শনিবার রাত সাড়ে ৭টায় কালুরঘাট পুলিশ ফাঁড়ির একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে কালুরঘাট ব্রিজ এলাকা থেকে ৫ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আবু হানিফ ও মহিউদ্দিন শরীফ নামে দুইজনকে আটক করে। ইয়াবা উদ্ধার পরবর্তী তাদের দুইজনকে কালুরঘাট ফাঁড়িতে নিয়ে যায় পুলিশ।

এক পর্যায়ে রাত ৮টার দিকে মাদক ব্যবসায়ী হানিফ ও মহিউদ্দিনের ২ শতাধিক অনুসারী পুলিশ ফাঁড়ি লক্ষ্য গুলি ছুঁড়ে। এদের মধ্যে ২০ থেকে ৩০ জনের মধ্যে হিজড়া মহিলাও ছিল। এক পর্যায়ে তাদের ফাঁড়িতে এসে ফাঁড়ির মূল দরজা ও অফিসের গ্লাস ভাংচুর করে ফাঁড়ির ভেতরে ঢুকে যায়। এসময় তারা ফাঁড়ির কনস্টেবল আবদুল্লাহ এবং রিয়াদকে মারধর করে আহত করে। এসময় তারা ফাঁড়ির ৪র্থ তলায় উঠে আবু হানিফ ও মহিউদ্দিন শরীফকে ছিনিয়ে নিয়ে যায়।

যাওয়ার সময় ফাঁড়ির ইনচার্জ রোকনুজ্জামানের কাছ থেকে ওয়াকিটকিও কেড়ে নিয়ে যায়। পরবর্তীতে এই দুই পুলিশ সদস্যকে ঐদিন হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে চান্দগাঁও থানার পরিদর্শক (ওসি) মাঈনুর রহমান জানান, গত শনিবার কালুরঘাট ফাঁড়িতে হামলা করে দুই মাদক কারবারিকে ছিনিয়ে নেয়ার সময় ফাঁড়ির ইনচার্জ এস আই শরীফ রোকনুজ্জামানের ওয়াকিটকি সেটও ছিনিয়ে নিয়েছিল। আজকে (গতকাল সোমবার) সন্ধ্যার দিকে মৌলভীবাজারের রেল লাইনের পাশে ওয়ারলেস সেটটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

পূর্ববর্তী নিবন্ধসাবেক এমপি বদির আত্মীয়ের বিরুদ্ধে দুদকের মামলা
পরবর্তী নিবন্ধআর্জেন্টিনার বিশ্বকাপ যাত্রা শুরু আজ