৪ ডিসেম্বর দেখিয়ে দেব চট্টগ্রামের মানুষ আমাদের পাশে আছে

পলোগ্রাউন্ড মাঠ পরিদর্শনকালে আওয়ামী লীগ নেতৃবৃন্দ

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ১৫ নভেম্বর, ২০২২ at ৭:১৫ পূর্বাহ্ণ

আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামে পলোগ্রাউন্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভার স্থান পরিদর্শন করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। এসময় তাঁর সাথে ছিলেন-সিটি মেয়র মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, সিটি কর্পোরেশনের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, কোষাধ্যক্ষ আব্দুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আনোয়ার বাহার, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন শাহ, দক্ষিণ জেলার সম্পাদক মন্ডলীর সদস্য আব্দুল কাদের সুজন, মহানগর যুবলীগের সাবেক যুগ্মআহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা।
এসময় নেতৃবৃন্দ বলেন, এ জনসভা থেকে আমাদের দলীয় প্রধান রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আগামী জাতীয় নির্বাচনে বিজয় লাভের জন্য নেতাকর্মীদের করণীয় সম্পর্কে নির্দেশনা দিবেন। দলীয় নেতাকর্মীদের মাধ্যমে হয়তো তিনি জনগণের কাছে আগামীর চট্টগ্রাম ও বাংলাদেশ সম্পর্কে বার্তা দেবেন। রাষ্ট্রীয় দায়িত্ব পালনে অধিক সময় দিতে ও করোনা মহামারীসহ নানা কারণে তিনি দীর্ঘদিন উন্মুক্ত মাঠে দলীয় জনসভায় যোগ দেননি। পলোগ্রাউন্ডে তিনি দীর্ঘ প্রায় ১০ বছর পর জনসমাবেশে ভাষণ দেবেন। আমরা আমাদের প্রিয় নেত্রীর আগমনে খুবই উল্লসিত ও উদ্বেলিত। আমরা সেদিন স্মরণকালের
সর্ববৃহৎ জনসমাগম ঘটিয়ে আমাদের নেত্রীকে দেশবাসীকে দেখিয়ে দিতে চাই চট্টগ্রামে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ, আওয়ামী লীগ মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে। আর চট্টগ্রামের মানুষ আওয়ামী লীগের সাথে রয়েছে, থাকবে। চট্টগ্রাম থেকেই আগামী নির্বাচনে নৌকার বিজয় মিছিলের আগাম পদধ্বনি আমরা স্বাধীনতা বিরোধী বিএনপি জামাত জোটকে শোনাতে পারব বলে আমাদের বিশ্বাস।

পূর্ববর্তী নিবন্ধ৫ বছর পর গ্রেপ্তার আসামি ইমরান
পরবর্তী নিবন্ধওএমএসের চাল কিনতে লাইনে দাঁড়িয়ে ‘হৃদরোগে’ গৃহবধূর মৃত্যু