রাঙ্গুনিয়ার চার শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ সম্পন্ন

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শুক্রবার , ১১ নভেম্বর, ২০২২ at ৮:৫১ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ও রাজানগর ইউনিয়নের চারটি শিক্ষা প্রতিষ্ঠানের ১৬০ জন শিক্ষার্থীর মাঝে ক্রীড়া ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সৌদি আরবের রিয়াদ শাখার সভাপতি ও চট্টগ্রাম সমিতি রিয়াদ শাখার সাধারণ সম্পাদক কে এম জাকেরুল ইসলামের পক্ষ থেকে এসব সামগ্রী দেয়া হয়। এছাড়া এসব শিক্ষা প্রতিষ্ঠানের ২০ জন শিক্ষার্থীকে আর্থিক অনুদানও দেয়া হয়। গত বুধবার সকালে আনুষ্ঠানিকভাবে এসব সামগ্রী হস্তান্তর করা হয়। ইসলামপুরের হযরত সাদেক শাহ (রহঃ) দাখিল মাদ্রাসায় বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রাসাটির সুপার মাওলানা আবদুল জব্বার আল কাদেরী। বিশেষ অতিথি ছিলেন মো. সেলিম, রাজানগর ইসলামপুর প্রবাসী জনকল্যাণ পরিষদের সভাপতি মো. সেলিম, উদ্যোক্তা মো. সৈকত, আরফান মিশু, মো. সাজ্জাদ, মো. রাফি, আবু তাহের, মো. রানা প্রমুখ।
এরপর শাহ মজিদিয়া ছালেহীয়া সুন্নীয়া দাখিল মাদ্রাসায় বিতরণকালে মাদ্রাসা সুপার মুফতি মুহাম্মদ ছরওয়ার উদ্দিন আল কাদেরী, শাহ মজিদিয়া ইসলামীয়া দাখিল মাদ্রাসা কমপ্লেক্সে মাদ্রাসা সুপার মাওলানা মুহাম্মদ ইছহাক মজিদি এবং হযরত ওমর (রাঃ) আদর্শ নূরানী সুন্নীয়া ইবতেদায়ী মাদ্রাসায় বিতরণকালে মাদ্রাসার সুপার মাওলানা মুহাম্মদ আবদুল মান্নান বক্তব্য রাখেন। শেষে শিক্ষার্থীদের মাঝে সহায়তা সামগ্রীগুলো তুলে দেয়া হয়। এ সময় মোনাজাতের মাধ্যমে বিশেষ দোয়া করা হয়।
জানা যায়, কে এম জাকেরুল ইসলাম ইতিপূর্বেও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের আর্থিক ও শিক্ষা সামগ্রী দিয়েছিলেন। ভবিষ্যতেও এই ধরনের সহায়তা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধবনফুল ২য় বিভাগ ফুটবল লিগ কাল শুরু
পরবর্তী নিবন্ধকর্ণফুলীকে হারিয়ে জয়ে ফিরলো নওজোয়ান কিষোয়ান এবার ড্র করলো কল্লোলের সাথে