সাম্প্রদায়িক শক্তি দেশে অশান্তি সৃষ্টির চেষ্টায় রয়েছে

রাস মহোৎসব উদ্বোধনে ফজলে করিম

রাউজান প্রতিনিধি | বুধবার , ৯ নভেম্বর, ২০২২ at ৯:৫৯ পূর্বাহ্ণ

রাউজানের কেন্দ্রীয় মন্দির রাস বিহারী ধামে পাঁচ দিনব্যাপী রাস মহোৎসব উদ্বোধন করেছেন রাউজানের এমপি এবিএম ফজলে করিম চৌধুরী।

গত সোমবার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপি-জামাত জোট সরকারের আমলে সনাতন ধর্মাবলম্বীদের লুট, চাঁদাবাজিসহ নানাবিধ নির্যাতনে আতংকের মধ্যে থাকতে হতো। অনিরাপদ অবস্থায় তারা বাড়িঘর ছাড়তে বাধ্য হয়েছিল। শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর তারা সম্পূর্ণ নিরাপদ। স্বাধীনভাবে তারা ধর্মকর্ম করে আসছে। তিনি সতর্ক করে বলেন, সাম্প্রদায়িক শক্তি এখন আবার মাথাচড়া দিয়ে উঠার চেষ্টা করছে। তারা নানামুখি ষড়যন্ত্র করে দেশে অশান্তি সৃষ্টির চেষ্টায় রয়েছে। সকলকে ঐক্যবদ্ধ থেকে সকল ষড়যন্ত্র নৎসাত করে দিতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাউজান সার্বজনীন রাস বিহারী ধামের সভাপতি পৌর কাউন্সিলর এডভোকেট সমীর দাশ গুপ্ত। অনুপম দাশগুপ্তের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাউজান পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সামাদ শিকদার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আনোয়ারুল ইসলাম, চট্টগ্রাম পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল পালিত, ওসি আব্দুল্লাহ হারুন, রাউজান পূজা উদযাপন পরিষদের সভাপতি চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, সাধারণ সম্পাদক সুমন দে, কাউন্সিলর আলমগীর আলী, জসিম উদ্দিন চৌধুরী, দিলিপ কুমার চৌধুরী, এডভোকেট নিতাই প্রসাদ ঘোষ, উজ্জল কান্তি দাশ, তপন দে। ধর্মীয় বক্তা ছিলেন অধ্যাপক রাজীব বিশ্বাস ও শ্রীল অদ্বৈতদাস বাবাজী।

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়ায় সাঙ্গু থেকে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার
পরবর্তী নিবন্ধশিশু কিশোরদের জন্য ক্বণনের আবৃত্তি শিক্ষণ কর্মশালা শুরু শুক্রবার