কক্সবাজারে হাঁটু পানিতে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি | বৃহস্পতিবার , ৩ নভেম্বর, ২০২২ at ৯:০৩ অপরাহ্ণ

কক্সবাজার শহরের তীরবর্তী বঙ্গোপসাগরে গোসল করতে নেমে মোহাম্মদ আরিফ (২১) নামে কুমিল্লার এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুর দেড়টার দিকে শহরের সীগাল পয়েন্টে হাঁটু পানিতে গোসল করার সময় হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে যান এ শিক্ষার্থী। এরপর সৈকতের লাইফগার্ড কর্মীরা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোহাম্মদ আরিফ কুমিল্লার মুরাদনগর এলাকার কাজী রোমান আহমেদ ডিগ্রি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং মুরাদ নগরের পালাসুতা এলাকার বাবুল মিয়ার ছেলে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. আশিকুর রহমান জানান, সৈকত থেকে উদ্ধার করে হাসপাতালে আনার আগেই ওই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) মাসুম বিল্লাহ বলেন, “ওই শিক্ষার্থী সাগরের হাঁচু পানিতে গোসল করতে নেমে হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে মারা যান। তার মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।”

আরিফের বন্ধু আসিফ খান জানান, তারা দুই বন্ধু গতকাল বুধবার কক্সবাজারে বেড়াতে আসেন। উঠেন হোটেল-মোটেল জোনের কলাতলীর সী সান হোটেলে। দুপুরে তারা সমুদ্রে গোসল করতে নামেন এবং এক পর্যায়ে তার বন্ধু আরিফ অজ্ঞান হয়ে পানিতে ঢলে পড়েন।

পূর্ববর্তী নিবন্ধ“আমি সর্বোচ্চ চেষ্টা করেছি ইমরান খানকে হত্যা করার”
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম রেলস্টেশনে উল্টে গেল শাটলের বগি