রাতে আড্ডা, সকালে লাশ

টেকনাফে নগদ সুপারভাইজারের মরদেহ উদ্ধার

টেকনাফ প্রতিনিধি | সোমবার , ১৭ অক্টোবর, ২০২২ at ১১:৪৬ অপরাহ্ণ

কক্সবাজার টেকনাফের নয়াপাড়ায় আবদুর রহমান ওরফে বিকাশ আবদুর রহমান (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

তিনি উপজেলার সাবরাং ইউনিয়নের নয়াপাড়া পুরানপাড়া গ্রামের বাসিন্দা মৃত মোহাম্মদ ইয়াসিনের ছেলে। দুই সন্তানের জনক আবদুর রহমান নগদ-এর সুপারভাইজার পদে কর্মরত ছিলেন। তাকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ উঠেছে।

পরিবারের দাবি, রাতে আবদুর রহমান হাবিব উল্লাহ, কলিমুল্লাহ, আলমগীর ফয়সাল লিটন, শওকত আলমসহ আরও কয়েকজনকে তার সঙ্গে নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় তাদেরকে অনেক রাত পর্যন্ত ওই জায়গায় আড্ডা দিতে দেখেন স্থানীয় লোকজন। পরে সকালে আবদুর রহমানের রক্তাক্ত লাশটি উদ্ধার করা হয়।

আজ সোমবার (১৭ অক্টোবর) ভোরে ফজরের নামাজ পড়তে আসা লোকজন মরদেহটি দেখে পুলিশে খবর দেয়। সকাল সাড়ে ৮টার দিকে নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন বাজারের পাশে মাটিতে পড়ে থাকা অবস্থায় আবদুর রহমানের লাশটি উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, “রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তবে উদ্ধার করা মরদেহের মুখে আঘাতের চিহ্ন রয়েছে। তাছাড়া তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।”

এদিকে, খোঁজ নিয়ে জানা যায়, প্রায় সময় রাতে উল্লেখিত বন্ধুদের সাথে আড্ডা জমিয়ে ভোররাত ৩/৪টার দিকে বাড়ি ফিরতেন আব্দুর রহমান। বিভিন্ন বিষয় নিয়ে হাবিব উল্লাহ ও আব্দুর রহমানের সাথে সম্পর্কও ভালো যাচ্চিল না তার। হয়তো এ কারণে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে বলে অনেকে ধারণা করছেন।

পূর্ববর্তী নিবন্ধ৫টি ছাগলও গেল ব্রুনাইয়ের সুলতানের সাথে
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম থেকে মালয়েশিয়ায় যাওয়া কন্টেনারে মরদেহ