ভূজপুরে শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

ফটিকছড়ি প্রতিনিধি | মঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর, ২০২২ at ৭:২৭ অপরাহ্ণ

ভূজপুর থানার বাগান বাজারে সাত বছরের এক শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ আবু হানিফ(২৭) নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী। আক্রান্ত শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত মোহাম্মদ হানিফ খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার পাতাছড়া গ্রামের বাসিন্দা আবুল কালামের ছেলে। তিনি ফটিকছড়ির বাগানবাজার ইউনিয়নের গার্ডপাড়া জামিরুল উলুম ইসলামী মাদরাসার শিক্ষক।

ভুক্তভোগী শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়ে। বিকেলে আরবি পড়তে শিশুটি ওই মাদরাসায় যেত বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও পারিবার সূত্রে জানা গেছে, সোমবার বিকেল তিনটার দিকে শিশুটি মাদরাসার ওই শিক্ষকের কাছে আরবি পড়তে যায়। এসময় মাদরাসায় অন্য শিক্ষার্থীরা ছিল না। শিশুটিকে একা পেয়ে হানিফ নিজের কক্ষে নিয়ে ধর্ষণ করে। শিশুটি বাড়ি ফিরে বিষয়টি অভিভাবকদের জানালে গ্রামের লোকজন জানতে পেরে রাতে ওই মাদরাসায় গিয়ে হানিফকে আটক করে রাখে। পরে তাকে দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রে সোপর্দ করা হয়।

ভূজপুর থানার উপ-পরিদর্শক সুমন জানান, ধর্ষণের অভিযোগে ওই মাদ্রাসার এক শিক্ষককে আটক করা হয়েছে। ধর্ষিত শিশুটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে এবং এ ব্যাপারে শিশুটির পরিবার বাদি হয়ে থানায় মামলা করেছে।

পূর্ববর্তী নিবন্ধ“দিদির পুলিশ কী করে তখন?”
পরবর্তী নিবন্ধপতনের দিকে ফেসবুক!