বন্ধুদের সাথে সাঁতার কাটতে নেমে আর ফিরলো না সে

পেকুয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৫ আগস্ট, ২০২২ at ১০:৩৯ অপরাহ্ণ

পেকুয়ায় পুকুরে ডুবে এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার(২৫ আগস্ট) দুপুর ১টায় পেকুয়া উপজেলা মসজিদের পুকুরে বন্ধুদের সাথে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়। নিহত স্কুলছাত্রের নাম মাহি বিন করিম(১৩)।

পেকুয়া জিএমসি ইন্সটিটিউশনের ৮ম শ্রেণির ছাত্র মাহি বিন করিম উপজেলার রাজাখালী ইউনিয়নের উলুদিয়া পাড়া গ্রামের সৌদি প্রবাসী মাহমুদুল করিমের পুত্র। দুই ভাই-বোনের মধ্যে মাহি বড়।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, নিহত মাহি বিন করিম তার বন্ধুদের সাথে সকালে পেকুয়া কলেজের মাঠে ফুটবল খেলে দুপুর ১টার দিকে সবাই মিলে পেকুয়া উপজেলা মসজিদের পুকুরে সাঁতার কাটতে যায়। তার বন্ধুরা সাঁতার জানলেও মাহি সাঁতার না জানায় বন্ধুদের অজ্ঞাতসারে সে পানিতে ডুবে যায়।

পরে সবাই পুকুর থেকে উঠে এলেও পুকুর পাড়ে মাহির স্কুলব্যাগ ও জুতা পড়ে থাকতে দেখে বন্ধুরা তাকে অনেক খোঁজাখুঁজি করে।

পরে তারা স্থানীয় একজনের সহায়তায় ৯৯৯ নম্বরে ফোন করলে দমকল কর্মীরা এলেও ডুবুরি না থাকার কথা বলে তারা উদ্ধার কাজ করতে বিলম্ব করে।

এসময় সালাহউদ্দিন নামের স্থানীয় এক যুবক পুকুরে নেমে নিহত মাহির মরদেহ উদ্ধার করে।

সালাহউদ্দিন বলেন, “পুকুরে নেমে খোঁজাখুঁজি করলে ঘাটের নিচে মাহির মরদেহ খুঁজে পাই।”

নিহতের মামা ইসমাঈল হোসেন বলেন, “মাহি সকালে মায়ের কাছ থেকে বিদায় নিয়ে বন্ধুদের সাথে মাঠে খেলতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরে পুকুরে তার মরদেহ পাওয়া যায়।”

স্থানীয় লোকজন জানান, নিহত মাহির মা পুত্রশোকে কয়েক ঘণ্টা ধরে অজ্ঞান রয়েছেন। পরে তাকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পূর্ববর্তী নিবন্ধমলম পার্টির খপ্পরে সর্বস্ব হারালেন হাটহাজারীর ব্যবসায়ী
পরবর্তী নিবন্ধমধ্য সেপ্টেম্বরে দক্ষিণ ও উত্তর জেলার কমিটি ঘোষণা, সময় লাগবে মহানগরে