কক্সবাজার সৈকতে গোসল করতে নেমে কলেজ ছাত্র নিখোঁজ

কক্সবাজার প্রতিনিধি | সোমবার , ১৫ আগস্ট, ২০২২ at ৪:৫৯ অপরাহ্ণ

কক্সবাজার সৈকতে গোসল করতে নেমে স্রোতের টানে মারুফ(১৮) নামের এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। তিনি গাজীপুর মেট্রোপলিটন কলেজের শিক্ষার্থী দ্বাদশ বর্ষের শিক্ষার্থী ও কাপাসিয়া ফুলবাড়ির রেজাউল করিমের ছেলে বলে জানা গেছে।

আজ সোমবার(১৫ আগস্ট) বেলা দুইটার দিকে শহরের কলাতলী সৈকতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় শাওন নামের আরেক কলেজ শিক্ষার্থীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় বীচকর্মী মাহবুব আলম জানান, গাজীপুরের কাপাসিয়া থেকে ৩ বন্ধু রবিবার কক্সবাজারে বেড়াতে আসে এবং সাগরপাড়ের একটি হোটেলে উঠে।

আজ সোমবার বেলা দেড়টার দিকে তারা কলাতলী পয়েন্ট সৈকতে গোসল করতে নামলে এক পর্যায়ে বেলা দুইটার দিকে ঢেউয়ের তোড়ে সাগরে ডুবে যায় মারুফ(১৮) ও শাওন(১৯)।

খবর পেয়ে লাইফগার্ডকর্মীরা সাগরে নেমে শাওনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করতে পারলেও মারুফের সন্ধান পায়নি।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “সাগরে ডুবে যাওয়ার পর মুমূর্ষু অবস্থায় শাওন নামের এক কলেজ শিক্ষার্থীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিখোঁজ পর্যটকের খোঁজে সাগরে অনুসন্ধান চালানো হচ্ছে।”

উল্লেখ্য, এর আগে গত ২০ জুলাই সকাল ১১টার দিকে ইনানীর রয়েল টিউলিপ হোটেলের সামনে গোসল করার সময় স্রোতের টানে হারিয়ে যায় ইউশা আবদুল্লাহ নামের এক স্কুল ছাত্র। প্রায় ৭ ঘন্টা পর ঘটনাস্থল থেকে ৫ কিলোমিটার উত্তরে ডেইলপাড়া সৈকতে তার মরদেহ ভেসে ওঠে।

পূর্ববর্তী নিবন্ধউখিয়ায় খাল থেকে গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধু স্বাধীন দেশে মুক্তভাবে বেঁচে থাকার অধিকার দিয়েছেন