লোহাগাড়ায় কীটনাশক পানে কিশোরীর মৃত্যু

লোহাগাড়া প্রতিনিধি | সোমবার , ১৫ আগস্ট, ২০২২ at ১০:৩৬ পূর্বাহ্ণ

লোহাগাড়ার পুটিবিলায় কীটনাশক পানে খাদিজা আক্তার (১৪) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। সে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সড়াইয়া ইয়াছিন পাড়ার আবদুল কুদ্দুছ মিয়ার কন্যা। গতকাল রোববার দিনগত রাত দেড়টার দিকে নিজ বাড়ি থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুটিবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মানিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের চাচাত বোন ইয়াছমিন আক্তার জানান, শনিবার দুপুরে বকাবকি করায় মায়ের সাথে অভিমান করে সবার অজান্তে কীটনাশক পান করে খাদিজা আক্তার। এরপর বসতঘরের কাজকর্ম, গোসল ও খাওয়া-দাওয়া করে। এক পর্যায়ে অসুস্থবোধ করলে হঠাৎ মাটিতে ঢলে পড়ে। পরিবারের লোকজন অসুস্থবোধের কারণ জানতে চাইলে কীটনাশক পানের বিষয়টি জানায়। বিকেলে তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সন্ধ্যা ৭টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্বজনরা তার মরদেহ হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, নিহত কিশোরীর মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। ময়নাতদন্ত শেষে কিশোরীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধদেবরের লাঠির আঘাতে ভাবির মৃত্যু
পরবর্তী নিবন্ধকক্সবাজারে টর্চার সেলে পর্যটক নির্যাতন, গ্রেপ্তার ২