সীতাকুণ্ডে গৃহবধূকে গণধর্ষণে দুই আসামি গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | রবিবার , ৩১ জুলাই, ২০২২ at ৫:২৭ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বিকেলে র‌্যাব-৭ এর সিপিসি-৩, চান্দগাঁও ক্যাম্পে এক ব্রিফিংয়ে অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ এই তথ্য জানান। গ্রেপ্তারকৃতরা হলেন, মো. সাদ্দাম হোসেন ও মো. জাহেদ প্রকাশ মোস্তফা জাহেদ।
প্রেস ব্রিফিংয়ে র‌্যাব জানায়, সীতাকুণ্ড থানাধীন বাড়বকুন্ডের হাশেম নগরে দুই সন্তানসহ থাকেন এক গৃহবধূ। ওই গৃহবধূর স্বামী সমপ্রতি একটি মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে রয়েছেন। স্বামী কারাগারে থাকায় গৃহবধূ তার সন্তানদের নিয়ে বাবার বাড়ি সীতাকুণ্ড থানাধীন মুরাদপুরে চলে যান। গত ২৮ জুলাই সন্ধ্যায় কয়েকজন দুষ্কৃতকারী তার বাসায় ঢুকে মালামাল লুট করে নিয়ে যাচ্ছে বলে ওই গৃহবধূ খবর পান। বাসায় এসে দেখেন দরজা খোলা এবং মালামাল এলোমেলো অবস্থায় আছে। রাত সোয়া ১২ টার দিকে ভাগিনা ও ফুফাতো ভাইয়ের ছেলেসহ ওই গৃহবধূ ছিনিয়ে নেওয়া মালামাল আনতে যান। বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদের রাস্তার ওপর পৌঁছালে দুষ্কৃতকারীরা গৃহবধূ ও তার ভাগিনা এবং ফুফাতো ভাইয়ের ছেলেকে মারধর করে। পরে তাদের মকবুল রহমান জুট মিল এলাকায় রেললাইনে নিয়ে যায়। সেখানে একটি ঝুপড়ি ঘরে আটকে রেখে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে।
পরবর্তীতে ধর্ষণকালীন সময়ের ছবি ও ভিডিও মোবাইলে ধারণ করা হয়। অস্ত্রের ভয় দেখিয়ে রাত ২ টার দিকে তারা পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার আগে আসামিরা
তাদের তিনটি মোবাইল ফোন এবং নগদ ১০ হাজার টাকা নিয়ে যায়। পরে গৃহবধূর বড়ভাই ঘটনাটি জেনে তাকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে চিকিৎসার ব্যবস্থা করেন। এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে সীতাকুণ্ড থানায় ৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ১ জনকে আসামি করে একটি ধর্ষণের মামলা দায়ের করেন। ওই গৃহবধূর স্বামী ও ধর্ষণ মামলার আসামিরা একই গ্রুপের বলেও জানিয়েছে র‌্যাব। মামলা দায়েরের ১৩ ঘণ্টার মধ্যে মামলার প্রধান আসামি মো. সাদ্দাম হোসেন ও মামলার তিন নম্বর আসামি মো. জাহেদকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ। তিনি বলেন, শুক্রবার দিবাগত রাতে সীতাকুণ্ড থানার বাড়বকুণ্ড মিজিপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সাদ্দামের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় মাদক, অস্ত্র, ডাকাতি, ছিনতাইসহ ৬ মামলা রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধশিশুদের কোভিড টিকা এল দেশে
পরবর্তী নিবন্ধসিনহা হত্যার দুই বছর আজ