চট্টগ্রামগামী মেইল ট্রেনে ছিনতাইয়ের শিকার ৪ যাত্রী

আজাদী প্রতিবেদন | শনিবার , ১১ জুন, ২০২২ at ৬:২৬ পূর্বাহ্ণ

ঢাকা থেকে চট্টগ্রামগামী মেইল ট্রেনে ছিনতাইয়ের শিকার হয়েছেন চার যাত্রী। এ সময় সংঘবদ্ধ ছিনতাইকারীরা তাদের কাছ থেকে তিনটি মোবাইল সেট এবং নগদ টাকা ছিনিয়ে নেয়। গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটের দিকে কুমিল্লার শশর্দী রেলওয়ে এলাকায় এ ঘটনা ঘটে। তবে ট্রেনটি ফেনী রেলস্টেশনে পৌঁছালে ছিনতাইয়ের শিকার চার যাত্রী ছিনতাইয়ের শিকার হয়েছেন বলে চিৎকার করলে ফেনী রেলওয়ে পুলিশ ছিনতাইকারীদের আটক করে।
আটক ছিনতাইকারীরা হলো কুমিল্লার লাকসামের ওমর ফারুকের ছেলে মো. শাকিল হোসেন (২৩), বান্দরবান আলীকদমের দক্ষিণ পূর্ব পালনপাড়ার মো. আলীর ছেলে মো. রবিউল ইসলাম রবি, কুমিল্লার সদর দক্ষিণ থানার আবদুল খায়েরের ছেলে মো. সুজন মিয়া (২২)। অপরদিকে ছিনতাইয়ের শিকার যাত্রীরা হলেন কুমিল্লার বুড়িচংয়ের সিরাজুল ইসলামের ছেলে মো. মারুফ হাসান (১৬), ওয়াদুদ মুন্সির ছেলে মো. ফরহাদ (১৫), খোরশেদ আলমের ছেলে মো. ফাহাদ (১৪), তাজুল ইসলামের ছেলে মো. আরিফুল ইসলাম (১৬)।
রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে চট্টগ্রামগামী মেইল ট্রেনের ছাদে ছুরি দেখিয়ে তিনটি মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। তবে ট্রেনটি ফেনী স্টেশনের কাছে ছিনতাইয়ের শিকার ব্যক্তিদের চিৎকারে ছিনতাইকারীদের আটক করে রেলওয়ে পুলিশ। এ ঘটনায় লাকসাম রেলওয়ে থানায় মামলা রুজু করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবান্দরবানে জেএসএসের ৩ সদস্য আহত অপহৃত দুজন
পরবর্তী নিবন্ধবাড়ছে নারী অপরাধীর সংখ্যা