ধর্ম আত্মাকে পরিশুদ্ধ করে : মেয়র

শুভ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান

| রবিবার , ৮ মে, ২০২২ at ১১:৪৮ পূর্বাহ্ণ

চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, আমরা যে উদ্দেশ্য নিয়ে মুক্তিযুদ্ধ করেছিলাম তার মূল লক্ষ্য ছিল একটি অসামপ্রদায়িক বাংলাদেশ গড়ে তোলা। এদেশে ব্রিটিশ ও পাকিস্তানি উপনিবেশিক শাসকেরা ধর্মকে ব্যবহার করে সামপ্রদায়িকতার বিষবাস্প ছড়িয়ে নিজেদের স্বার্থ হাসিলের অনেক অপেচেষ্টা করেছে তাতে তারা সফল হয়নি। ধর্ম মানুষকে সঠিক পথে পরিচালিত হওয়ার দিক নির্দেশনা দিয়েছে।

এই নির্দেশনা মেনে চললে সমাজের কোথাও বিশৃঙ্খলা হতে পারে না এবং ধর্ম মানুষের আত্মাকে পরিশুদ্ধ করে। মেয়র আসন্ন বুদ্ধ পূর্ণিমা উদযাপনে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে বলেও জানান। গতকাল শনিবার সকালে চসিক আন্দরকিল্লাস্থ পুরাতন নগর ভবনের কে বি আবদুচ সত্তার মিলনায়তনে শুভ বুদ্ধ পূর্ণিমা উদযাপন উপলক্ষে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের সভাপতিত্বে এবং রিপন বড়ুয়ার সঞ্চালনায় শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ওয়ার্ড কাউন্সিলর জহর লাল হাজারী, সংরক্ষিত কউন্সিলর রুমকি সেনগুপ্ত। বক্তব্য দেন, প্রকৌশলী জয়সেন বড়ুয়া বৌদিমত্র, সমীরণ বড়ুয়া, তপু বড়ুয়া প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিমান বন্দরে যাত্রী হয়রানি কমাতে পদক্ষেপ গ্রহণের দাবি সুজনের
পরবর্তী নিবন্ধবৈখরী অনেক দূর এগিয়ে যেতে চায়