রাঙামাটিতে চাঁদের গাড়ি উল্টে নিহত ১, আহত ৪

রাঙামাটি প্রতিনিধি | শুক্রবার , ৮ এপ্রিল, ২০২২ at ১০:৫৬ অপরাহ্ণ

পার্বত্য জেলা রাঙামাটির বিলাইছড়ির দুর্গম ৩নং ফারুয়া ইউনিয়নে আজ শুক্রবার (৮ এপ্রিল) দুপুরে চাঁদের গাড়ী উল্টে ১ জনের মৃত্যু ও ৪ জন গুরুতর আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ৩নং ফারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা।

স্থানীয় সূত্রে জানা গেছে, কালাম নামে এক বিস্কুট কোম্পানির মালবাহী গাড়িটি ফারুয়া বাজার এলাকা হতে তাংকইতাং যাওয়ার পথে তাড়াছড়ি বৌদ্ধ বিহারের সু-উচ্চ পাড়া অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে হঠাৎ উল্টে গেলে এই দুর্ঘটনা ঘটে।

এসময় দুর্ঘটনা স্থানে গাড়ি চাপা পড়ে শীতাংঙ্গ মুনি তঞ্চঙ্গ্যা (৫৫) নামে এক ব্যক্তি মারা যান। তিনি ফারুয়া ইউনিয়নের তাংকইতাং গ্রামের ৮নং ওয়ার্ডের স্থানীয় বাসিন্দা।

দুর্ঘটনায় আহতরা হলো তালেম মুনি তঞ্চঙ্গ্যা, সুশীলো তঞ্চঙ্গ্যা, ক্যপতি মার্মা ও রিপন তঞ্চঙ্গ্যা। সবাই তাংকইতাং এলাকার বাসিন্দা বলে জানা যায়।

এদিকে, বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ৪ জন আহত হয়েছে। তাদের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠানো হয়েছে। বাকি তিনজনের মধ্যে গুরুতর আহত ব্যক্তিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ও অপর দুইজনকে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধতুচ্ছ বিষয়ে কথা কাটাকাটির পর মারধরে প্রাণ গেল রোহিঙ্গা নাগরিকের
পরবর্তী নিবন্ধঈদে বাড়তি যাত্রী পরিবহনে রেলের আগাম প্রস্তুতি