চকরিয়ার বিএমচর ইউনিয়নে নৌকার প্রার্থী বদল

চকরিয়া প্রতিনিধি | শুক্রবার , ২৯ অক্টোবর, ২০২১ at ৫:৩৫ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়নের মধ্যে আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে উপকূলীয় সাতটিসহ ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করে গত মঙ্গলবার। কিন্তু শেষ মুহূর্তে এসে ভেওলা মানিকচর (বিএমচর) ইউনিয়নে প্রার্থী বদল করা হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম খোকনের পরিবর্তে নতুন করে মনোনয়ন দেওয়া হয়েছে সভাপতি ও সাবেক চেয়ারম্যান বদিউল আলমকে।
এ ব্যাপারে বাদ পড়া প্রার্থী শহীদুল ইসলাম খোকন বলেন, নির্বাচন করার জন্য আমি মানসিকভাবেও প্রস্তুত ছিলাম না। সাথে দলের আরেক নেতা তোফায়েল আহমদও শারীরিকভাবে অসুস্থ। এসব বিষয় কেন্দ্রের কাছে আমরা লিখিতভাবে জানিয়েছি। অবশেষে দলের সম্ভাবনাময়ী প্রার্থী বদিউল আলমকে মনোনয়ন দেওয়া হয়েছে। এতে আমরাও খুশি।
বদিউল আলম জানান, আমাকেই মনোনয়ন দেওয়ার কথা ছিল। কিন্তু এমপি জাফরের অনুসারী হওয়াই বিরোধীরা কৌশলে আমাকে মাইনাস করার চেষ্টা করে। মূলত বিএনপি ঘরানার প্রার্থীকে জিতিয়ে দিতেই দলের ভেতর ঘাপটি মেরে থাকা কেউ কেউ এই ষড়যন্ত্রে লিপ্ত হয়। তবে আমার অতীত কর্মকাণ্ড বিবেচনায় নিয়ে শেষমুহূর্তে কেন্দ্র আমাকে মূল্যায়ন করেছে, এজন্য সবার কাছে আমি কৃতজ্ঞ।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে ২২টি গোখরা সাপের বাচ্চা উদ্ধার
পরবর্তী নিবন্ধশ্রীলঙ্কার বিপক্ষে অস্ট্রেলিয়ার সহজ জয়