ভাইয়ের আঙুল কেটে নিল কিশোর গ্যাং

বোনকে ইভটিজিংয়ে বাধা

পটিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ২৯ জুন, ২০২১ at ৫:২১ পূর্বাহ্ণ

পটিয়ায় বোনকে ইভটিজিংয়ে বাধা দেয়ার জের ধরে ভাইয়ের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। গত রবিবার রাতে হাইদগাঁও দিঘির পাড় এলাকায় এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছে ওই স্কুল ছাত্রীর ভাই মো. সাইদ (১৮)। সে উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ড ছমিউদ্দিন তালুকদার বাড়ীর মোকতার হোসেন এর পুত্র। এ ঘটনায় গতকাল সোমবার সকালে আহতের মা রুবি আকতার বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় এজাহার নামীয় ৪ জন ও অজ্ঞাতনামা ১০/১২জনকে আসামি করা হয়। পুলিশ গতকাল সোমবার মো. ফারুক (২৫) কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে। সে উপজেলার পশ্চিম হাইদগাঁও গ্রামের মো. বাচ্চু মিয়ার পুত্র। এ মামলায় অন্যান্য আসামিরা হলেন মো. মুন্সির পুত্র মো. করিম (২৮), মো. অভি (২৫), পিতা অজ্ঞাত, মো. ইয়াছিন (২২) সর্বসাং উপজেলার পশ্চিম হাইদগাঁও।
অভিযোগ সূত্রে জানাযায়, গত ২৫ জুন দুপুরে হাইদগাঁও উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রী স্কুলে এসাইমেন্ট জমা দিতে যাওয়ার সময় অভিযুক্ত কিশোর গ্যাং সদস্যরা হাইদগাঁও কালী মন্দির বণিক পাড়া এলাকায় তার এসাইমেন্টগুলো কেড়ে নেয়। এসময় তাকে নানাভাবে উত্ত্যক্ত করে। পরে খবর পেয়ে তার ভাই সাইদ ঘটনাস্থলে এসে এ ঘটনার প্রতিবাদ জানান। এসময় কিশোর গ্যাং সদস্যরা তার কাছ থেকে মোবাইল ও নগদ টাকা কেড়ে নিয়ে তাকে নাজেহাল করে। এ ঘটনার রেশ ধরে গত রবিবার রাতে হাইদগাঁও দিঘির পাড় এলাকায় গেলে কিশোর গ্যাং সদস্যরা তার উপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে হাতের আঙুল কেটে দেয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে যায়।
এ বিষয়ে পটিয়া (সার্কেল) এর অতিরিক্ত পুলিশ সুপার তারেকুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। জড়িত এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যন্যা আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমীরসরাইয়ে প্যানেল মেয়র রাজু গ্রেপ্তার দুদিনের রিমান্ড
পরবর্তী নিবন্ধপিবিআই কর্মকর্তা ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার