রাউজানে জুয়ার আসর থেকে ৬ প্রবাসী আটক

রাউজান প্রতিনিধি | সোমবার , ৫ এপ্রিল, ২০২১ at ১১:৫৮ পূর্বাহ্ণ

রাউজানে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার পূর্বগুজরা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের দক্ষিণ বড়ঠাকুর পাড়ার সাদংখীল নামকস্থানের কাঁশবাগান থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, পূর্বগুজরা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের বাড়ি আবু চেয়ারম্যানের বাড়ির প্রয়াত কালু মিয়ার ছেলে আবু তাহের (৫৭), একই ওয়ার্ডের রমজান মাস্টার বাড়ির প্রায়াত সিরাজের ছেলে আবুল ইউসুফ কালু (৫৫), ইসলাম নগর এলাকার শহরমল্লুকের ছেলে নুরুল আমীন (৫০), একই এলাকার মৃত মো. আলীর ছেলে মো. ইয়ারখান (৩০), ৯ নম্বর ওয়ার্ডের আকবর আলী মেম্বার বাড়ির আকবর আলীর ছেলে আলী মাহাবুব (৪০) ও একই এলাকার মৃত মুন্সি মিয়ার ছেলে কবির (৫০)।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন আহমেদ বলেন, তারা ৬ জন পূর্বগুজরা ইউনিয়নের বাসিন্দা। তারা বিভিন্ন দেশে প্রবাস জীবনে ছিলেন। দেশে এসে দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসাতো। পুলিশ আটক করেছে বলে শুনেছি। রাউজান থানার ডিউটি অফিসার উপপরিদর্শক স্বাপন ৬ জুয়াড়িকে আটক করার কথা স্বীকার করে বলেন, তাদের থানায় আনা হয়েছে। এখনো পর্যন্ত তাদের বিষয়ে কোন সিদ্ধান্ত হয়নি। এ বিষয়ে জানার জন্য রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুনকে ফোন করলে তিনি রিসিভ করেননি।

পূর্ববর্তী নিবন্ধশপিংমল ও দোকানপাট নির্দিষ্ট
পরবর্তী নিবন্ধ‘ডিজাইনের কাজ শেষ হলেই শুরু হবে কালুরঘাট সেতু নির্মাণ প্রক্রিয়া’