গণপূর্তের দুই প্রকৌশলীকে হুমকি

উড়ো চিঠিতে সমিতির সভাপতিকেও হত্যার হুমকি

আজাদী প্রতিবেদন | রবিবার , ২১ মার্চ, ২০২১ at ৫:৫২ পূর্বাহ্ণ

গণপূর্ত বিভাগের দুই নির্বাহী প্রকৌশলীকে উড়ো চিঠির মাধ্যমে হুমকি দেওয়া হয়েছে। টেন্ডার প্রক্রিয়া এলটিএম পদ্ধতিতে না করে প্রত্যেক ঠিকাদারকে সমানভাবে একটি করে টেন্ডার বন্টন করে দেওয়ার জন্য চিঠিতে অনুরোধ করা হয়। অন্যথায় যেকোনো রক্তাক্ত ও অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি হবে বলে ওই চিঠিতে হুমকি দেওয়া হয়। গণপূর্ত অধিদপ্তর রহমতগঞ্জ চট্টগ্রাম জোনের নির্বাহী প্রকৌশলী ১ এবং নির্বাহী প্রকৌশলী ২-কে উড়ো চিঠির মাধ্যমে হুমকি দেয়া হয়।
একই দিনে অপর একটি চিঠিতে গণপূর্ত অধিদপ্তর ঠিকাদার সমিতির সভাপতিকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। চিঠি পাওয়ার পর প্রকৌশলীদের মাঝে আতংক বিরাজ করছে। এ ব্যাপারে সমিতির সভাপতি মো. রাশেদুল আলম কোতোয়ালী থানায় গত ১৬ মার্চ একটি জিডি (নং ১১৭৮) করেছেন।
চিঠিতে বলা হয়, ‘এলটিএম একটি জুয়া খেলা। এটি ইসলামে নিষিদ্ধ। যা সাধারণ ঠিকাদারদের পথে বসার একটি মাধ্যম। লটারিতে শত শত ঠিকাদার কাজ পায় না। তাই প্রত্যেক ঠিকাদারকে একটি করে কাজ দেওয়া না হলে নির্বাহী প্রকৌশলীদেরকে কঠিন ও জঘন্য পরিস্থিতির শিকার হতে হবে, যা কোনো ভাষায় প্রকাশ করা যায় না। কোনো অপ্রীতিকর পরিস্থিতি ঘটার আগেই প্রত্যেক ঠিকাদারকে একটি করে কাজ দেয়ার জন্য অনুরোধ রইল।’

পূর্ববর্তী নিবন্ধলজ্জার হারে সিরিজ শুরু টাইগারদের
পরবর্তী নিবন্ধবইমেলা নিয়ে অনিশ্চয়তা