চলতি মাসেই উল্লেখযোগ্য অগ্রগতি চান প্রশাসক

চসিকের উন্নয়ন প্রকল্প

| বুধবার , ৬ জানুয়ারি, ২০২১ at ১০:২৯ পূর্বাহ্ণ

নগরীতে চসিকের বেশকিছু উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। চলতি মাসের মধ্যে প্রকল্পগুলোর ‘উল্লেখযোগ্য অগ্রগতি’ দেখতে চেয়েছেন চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন। গতকাল মঙ্গলবার বিকালে নগরীর টাইগারপাসে চসিকের অস্থায়ী কার্যালয়ে প্রকৌশলীদের সাথে অনুষ্ঠিত বৈঠকে তিনি একথা বলেন।
সংশ্লিষ্টরা জানান, প্রশাসক তার দায়িত্বকালীন সময়ের মধ্যে চলমান উন্নয়ন প্রকল্পের অগ্রগতি দেখতে চান। কাজ শেষ করতে তিনি বিভিন্ন সময় চসিকের প্রকৌশলীদের নিয়ে প্রকল্প এলাকা পরিদর্শন করেছেন। ঠিকাদারদের তাগিদ দিয়েছেন। তবে তার মেয়াদকালে উল্লেখযোগ্য অগ্রগতি হয়েছে পিসি রোডের। দীর্ঘ তিন বছরেও এই সড়কের কাজ শেষ না হওয়ায় ওই এলাকার বাসিন্দা ও ব্যবসায়ীরা নিদারুণ দুর্ভোগে ছিলেন। খোরশেদ আলম সুজন দায়িত্ব পেয়ে সড়কটির কাজ শেষ করতে দৌড়ঝাঁপ শুরু করেন। বর্তমানে পিসি রোডের ৯০ শতাংশ কাজ শেষ। তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এই সড়কের উন্নয়ন কাজ পরিদর্শনে গিয়ে এর অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করেছেন।
বৈঠকে কর্পোরেশনের প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমেদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু সালেহ, মনিরুল হুদা, নির্বাহী প্রকৌশলী আবু সাহাদাত মো. তৈয়ব প্রমুখ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের নতুন কমিটি
পরবর্তী নিবন্ধবাংলাদেশের সাথে কনেক্টিভিটি বাড়াতে চায় নেপাল