সাড়ে ৮ হাজার ইয়াবাসহ তিন মাদককারবারী গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ৫ জানুয়ারি, ২০২১ at ১১:১৯ পূর্বাহ্ণ

নগরীর পাহাড়তলীর হাজীক্যাম্প, কোতোয়ালী থানাধীন ব্রিজ ঘাট ও বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু এলাকা থেকে ৮ হাজার ৬৭০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গতকাল সোমবার পৃথক চার অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো সাতকানিয়ার এওচিয়া এলাকার মৃত আজিজুর রহমান প্রকাশ লেদ মিয়ার ছেলে বাদশা মিয়া (৩৩), উখিয়ার জালিয়াপালং এলাকার সৈয়দ আহম্মেদের ছেলে মো. আলাউদ্দিন (২৩), টেকনাফের সাবরাং ইউনিয়নের ডেগিল্যার বিল এলাকার মৃত খুল্যা মিয়ার ছেলে সামসুল আলম (৩২) এবং কুতুবদিয়ার কৈয়ারবিল ইউনিয়নের মধ্যম কৈয়ারবিল গ্রামের মো. ইউসুফের ছেলের মোহাম্মদ ওসমান (৩২)। বাদশা মিয়ার বিরুদ্ধে পাহাড়তলী থানায় মাদক আইনে মামলা হয়েছে বলে জানিয়েছে থানার ওসি মো. হাসান ইমাম। অন্যদিকে আলাউদ্দিনের বিরুদ্ধে কোতোয়ালী থানায় এবং সামশুল ও ওসমানের বিরুদ্ধে বাকলিয়া থানায় পৃথক তিনটি মামলা হয়েছে বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, গতকাল ৪ জানুয়ারি সকাল থেকে নগরীর ব্রিজঘাট ও শাহ আমানত সেতু এলাকায় অভিযান পরিচালনা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের পরিদর্শক মো. মোজাম্মেল, লোকাশীষ চাকমা ও উপ পরিদর্শক মো. আবদুল মতিন। তন্মধ্যে ব্রিজঘাট এলাকা থেকে ২৭শ পিস ইয়াবাসহ আলাউদ্দিনকে, শাহ আমানত সেতু এলাকা থেকে ৩২শ পিস ইয়াবাসহ সামসুল আলমকে এবং ১৪৮০ পিস ইয়াবাসহ মোহাম্মদ ওসমানকে গ্রেপ্তার করা হয়।
অন্যদিকে পাহাড়তলী থানার ওসি মো. হাসান ইমাম জানান, গতকাল সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে হাজীক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে ১২৯০ পিস ইয়াবাসহ বাদশা মিয়া নামের ওই মাদককারবারীকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকথাসাহিত্যিক সুচরিত চৌধুরীর ২৭তম মৃত্যুবার্ষিকী আজ
পরবর্তী নিবন্ধফটিকছড়িতে খাস জায়গা দখল নিয়ে দুই পক্ষে সংঘর্ষ আহত ১০