বাঁশখালীতে নিজ জমিতে মাটি কাটতে গিয়ে হামলার শিকার তৌহিদুলের অবস্থা আশংকাজনক

দুইজন আটক

বাঁশখালী প্রতিনিধি | রবিবার , ৩ জানুয়ারি, ২০২১ at ৮:২২ অপরাহ্ণ

বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের বৈলগাঁওতে নিজ জমি থেকে মাটি কাটতে গিয়ে হামলার শিকার হাফেজ তৌহিদুল আলম(২৫)কে আংশকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় নেজাম উদ্দিন বাদী হয়ে বাঁশখালী থানায় মামলা দায়ের করলে পুলিশ মামলার আসামি ও ঘটনায় জড়িত খোরশেদ আলী(৩৮) ও রুহুল আমিন(৪৫)কে আটক করেছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
স্থানীয় সূত্র ও থানায় করা এজাহার সূত্রে জানা যায়, শনিবার বিকালে সাধনপুর ইউনিয়নের বৈলগাঁও-এর সিরাজুল ইসলামের পুত্র নেজাম উদ্দিন তাদের নিজ উঁচু জমি থেকে ভিটায় দেওয়ার জন্য স্থানীয় ড্রাম ট্রাকচালক খোরশেদের মাধ্যমে মাটি আনতে গেলে স্থানীয় খোরশেদ আলী ও রুহুল আমিন গংরা বাধা দেয়।
এ সময় নেজামের ভাই হাফেজ তৌহিদুল আলম সেখানে গেলে তার ওপর হামলা চালিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষের লোকজন। তার অবস্থা আশংকাজনক হলে থানা পুলিশকে ঘটনা অবহিত করে তৌহিদুলকে চমেকে নিয়ে যাওয়া হয়।
পরে এ ঘটনায় রাতেই নেজাম উদ্দিন বাদী হয়ে ৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে খোরশেদ আলী ও রুহুল আমিনকে আটক করে।
অপরদিকে এ ঘটনায় গুরুতর আহত হাফেজ তৌহিদুল আলম চমেক হাসপাতালের ২৮নং ওয়ার্ডের ১৫নং বেডে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছে বলে জানান মামলার বাদী ও আহত তৌহিদের বড় ভাই নেজাম উদ্দিন।
তিনি আরো জানান, খোরশেদ গংরা এলাকায় চিহ্নিত অপরাধী হিসাবে পরিচিত। সবার কাছ থেকে নানাভাবে টাকা আদায় করে চলে।
এ ব্যাপারে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবীর বলেন, “বৈলগাঁও-এর ঘটনায় মামলা হয়েছে এবং ২ জনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের আটকের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে।” অন্যায়কারী যতই শক্তিশালী হউক না কেন আইনের হাত থেকে রক্ষা পাবে না বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে পিকআপ চাপায় কলেজছাত্রী নিহত
পরবর্তী নিবন্ধবান্দরবানে নিয়ন্ত্রণহীন ট্রাকচাপায় শিশুসহ তিনজনের মৃত্যু, আহত ২