হাইলধরে প্রতিপক্ষের বাড়িতে হামলা, সাত আসামি কারাগারে

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ১ জানুয়ারি, ২০২১ at ৬:৫০ পূর্বাহ্ণ

আনোয়ারায় প্রতিপক্ষের বাড়িতে হামলা, ভাঙচুর ও ফাঁকা গুলি ছোঁড়ার ঘটনার মামলায় অভিযুক্ত সাত আসামিকে কারাগারে প্রেরণ ও একজনকে জামিন দিয়েছেন আদালত।
গতকাল চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক আহমেদ খন্দকারের আদালতে আসামিরা আত্মসমর্পণপূর্বক জামিন চাইলে এ আদেশ দেন। কারাগারে যাওয়া সাত আসামি হলেন, মো. ইব্রাহীম (৪৫), শওকত ওসমান (৩৫), আবুল বশর (৫৫), মো. সোলায়মান (৫০), মো. ইউসুফ (৫৮), মিনহাজ (২০) ও জয়নাল (২৫)। একই আদালতে আসাদুজ্জামান বাবু নামে এক আসামির জামিন মঞ্জুর হয়েছে বলে আদালত সূত্রে জানা গেছে।
গত ২৮ ডিসেম্বর দিবাগত রাত তিনটায় উপজেলার হাইলধর ইউনিয়নের মালঘর বাজার এলাকায় প্রতিপক্ষের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে ৬ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে বলে জানান আনোয়ার থানার ওসি এসএম দিদারুল ইসলাম সিকদার। গত ৩০ ডিসেম্বর ওই ঘটনায় ভুক্তভোগী কামাল উদ্দিনের ছেলে মো. মোরশেদ বাদী হয়ে এগারো জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৪/৫জনকে আসামি করে আনোয়ারা থানায় একটি মামলা (২৫/৩০৭) দায়ের করেন। পুলিশ জানিয়েছে, জায়গা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটে।

পূর্ববর্তী নিবন্ধমা ও শিশু হাসপাতালের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী
পরবর্তী নিবন্ধমহামারীর চ্যালেঞ্জ মোকাবেলা করে এগিয়ে যাওয়ার প্রত্যয়