ইভটিজিং করতে গিয়ে ধরা, কারাগারে বখাটে

ছদ্মবেশে ম্যাজিস্ট্রেটের অভিযান

আজাদী প্রতিবেদন | রবিবার , ২৭ ডিসেম্বর, ২০২০ at ৮:৫১ পূর্বাহ্ণ

ছদ্মবেশে রাস্তায় হাঁটছিলেন ম্যাজিস্ট্রেট। দেখে কারোর বোঝার উপায় নেই তিনি যে ম্যাজিস্ট্রেট। মোবাইলে কথা বলার ছলে চারিদিকে কড়া নজর রাখছিলেন তিনি। রাস্তা দিয়ে অফিস এবং বাজারগামী নানা বয়সী নারীর চলাচল। কেউ রিক্সায়, কেউবা পায়ে হেঁটে। এদের কেউ কোনো হয়রানির শিকার হন কিনা, তাই দেখছিলেন ছদ্মবেশী ম্যাজিস্ট্রেট। বেলা একটার দিকে খুলশী থানাধীন ডেবারপাড় কুসুমবাগ এলাকায় হাতে-নাতে ধরে ফেলা হলো এক ইভটিজারকে। তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালতে ১৫ দিনের কারাদণ্ড দেয়া হয় তাকে। গতকাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক এ অভিযান পরিচালনা করেন।
এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট আজাদীকে বলেন, ডেবারপাড়ের কুসুমবাগ আবাসিক এলাকায় এক ঘণ্টারও বেশি সময় ছিলাম। ওই সময় মোহাম্মদ রাসেল নামে এক বখাটেকে কারাদণ্ড দেয়া হয়েছে। সরেজমিনে দেখা ও তথ্যানুযায়ী তিনি আরো কয়েকজনকে সঙ্গে নিয়ে কর্মক্ষেত্রে যাওয়ার সময় এক নারীকে প্রতিনিয়ত ইভটিজিং করতেন। তাকে কারাগারে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, ঘটনার সময় এলাকার কয়েকশ মানুষ জড়ো হয়ে যান। তারা ইভটিজারের শাস্তি হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন। এ ধরনের ছদ্মবেশী অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

পূর্ববর্তী নিবন্ধঅস্ত্র বিক্রি করতে গিয়ে ধরা পুলিশ কনস্টেবল
পরবর্তী নিবন্ধজনবল বাড়িয়ে দপ্তরগুলো স্বয়ংসম্পূর্ণ করার দাবি