জলকদর খালে বেইলি ব্রিজের সংস্কার কাজ শুরু

বাঁশখালী প্রতিনিধি | শনিবার , ২৬ ডিসেম্বর, ২০২০ at ১১:০৯ পূর্বাহ্ণ

বাঁশখালীর উপকূলীয় সমুদ্র সৈকতে যাতায়াতের একমাত্র সংযোগ সড়কের বশির উল্লাহ মিয়াজী বাজারস্থ বেইলী ব্রিজটির সংস্কার কাজ অবশেষে শুরু হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে স্থানীয় চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম এই কাজের অগ্রগতি পরিদর্শন করেন।
এ সময় তিনি বলেন, বাঁশখালীর উপকূলীয় বাহারছড়া সমুদ্র সৈকত মিনি কক্সবাজার নামে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছে ভ্রমণ পিপাসুদের মাঝে। কিন্তু ভারী ও অতিরিক্ত যানবাহন চলাচলের ফলে এই সমুদ্র সৈকতে যাতায়াতের একমাত্র পথ জলকদর খালের উপর অবস্থিত বেইলী ব্রিজের পাটাতন নষ্ট হয়ে যায়। বিগত দিনেও এর কয়েকবার সংস্কার করা হলেও সম্প্রতি ব্রিজটির অবস্থা একেবারেই নাজুক হয়ে পড়ে। এর পরিপ্রেক্ষিতে ব্রিজটির সংস্কার কার্যক্রম শুরু করা হয়েছে। তাছাড়া বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী এই ব্রিজটিকে নতুনভাবে নির্মাণের জন্য দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ে গত বৃহস্পতিবার পত্র প্রেরণ করেছেন। আশা রাখি অচিরেই এ পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে স্থায়ীভাবে জনগণের দুঃখ লাঘব হবে।
এসময় চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলামের সাথে ছিলেন ইউপি সদস্য গিয়াস উদ্দিন চৌধুরী, আবু জাফর চৌধুরী, ইউপি সদস্য মালেক সিকদার, রওশনজ্জামান, সেলিম উদ্দিন চৌধুরী, মো. আলী চৌধুরী, জমির উদ্দীন, সৈয়দ শহিদুল ইসলাম, আবুল কালাম, খুরশিদুল আলম, এনামুল হক চৌধুরী, সাহাব উদ্দিন, মো. ইউসুফ, মো. নাছির উদ্দীন, মো. সেলিম, মো. আনছার, মো. মুফিজ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআজ অধ্যাপক মোহাম্মদ খালেদ স্মরণসভা
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম ও রামুতে শ্রমিক লীগ নেতৃবৃন্দের ওপর হামলার নিন্দা