কাপ্তাইয়ে অপহৃত যুবলীগ নেতা পাইওখ্যাই উদ্ধার হননি ৫ দিনেও

কাপ্তাই প্রতিনিধি | সোমবার , ২১ ডিসেম্বর, ২০২০ at ৭:১২ অপরাহ্ণ

কাপ্তাই উপজেলায় চিৎমরম ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক পাইওখ্যাই মারমা অপহরণের ৫ দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।
তিনি কোথায় আছেন, কেমন আছেন কিংবা বেঁচে আছেন কি না এমন কোনো তথ্য এখন পর্যন্ত জানা সম্ভব হয়নি।
তবে তাঁর সন্ধানে যৌথ বাহিনী সর্বত্র ব্যাপক তল্লাশি চালাচ্ছে বলে জানান চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী।
আজ সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় চন্দ্রঘোনা থানার ওসি আজাদীকে বলেন, “অপহৃত পাইওখ্যাই মারমার সন্ধানে সর্বত্র তল্লাশি চালানো হচ্ছে। পুলিশ ও সেনাবাহিনীর পক্ষ থেকে এ পর্যন্ত ১০ থেকে ১২টি স্থানে অভিযান পরিচালনা করা হয়েছে।” এখন পর্যন্ত পাইওখ্যাই মারমার কোনো খোঁজ পাওয়া না গেলেও উদ্ধার অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।
তবে এই অপহরণ ঘটনায় আজ সোমবার সন্ধ্যা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।
প্রসঙ্গত, পাইওখ্যাই মারমাকে গত ১৭ ডিসেম্বর রাতে কয়েক জন অস্রধারী সন্ত্রাসী চিৎমরম থেকে অস্রের মুখে মৈদং এলাকার দিকে তুলে নিয়ে যায়। অপহরণের খবর পাওয়ার সাথে সাথে যৌথ বাহিনী তার সন্ধ্যানে অভিযান পরিচালনা করে আসছে।
পাইওখ্যাই মারমা কোথায় আছেন এমন সুনিদৃষ্ট তথ্য জানা না থাকলেও সামান্যতম তথ্য পাওয়া গেলেও তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে। পাইওখ্যাই মারমাকে অক্ষত অবস্থায় উদ্ধারের সব রকম প্রচেষ্টা চালানো হচ্ছে বলে জানান ওসি।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে পৃথক অভিযানে গ্রেপ্তার ৭
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় গুঁড়িয়ে দেয়া হয়েছে ৪ অবৈধ ইটভাটা