চুরির দায়ে চট্টগ্রামের সিল্ক লাইন বাসের ম্যানেজার রাঙামাটিতে গ্রেপ্তার

রাঙামাটি প্রতিনিধি | শনিবার , ১৯ ডিসেম্বর, ২০২০ at ৬:৪৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর দামপাড়ায় সিল্ল লাইন এসি বাস কাউন্টারের পলাতক ম্যানেজারকে রাঙামাটি জেলার রাজস্থলী থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম সেলিম (৩০)। তিনি দামপাড়ায় সিল্ক লাইন এসি বাস কাউন্টারের ম্যানেজারের দায়িত্ব থাকাকালীন সাড়ে ৫ লাখ টাকা চুরি করে রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় আত্মগোপন করেন।
জানা যায়, গতকাল শুক্রবার (১৮ ডিসেম্বর) রাত আনুমানিক ৯টার সময় উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের আমছড়া এলাকায় অভিযান চালিয়ে আসামির ভগ্নিপতি মৃত আমানুল্লাহর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে খুলশী থানা পুলিশ ও রাজস্থলী থানা পুলিশ।
সেলিম দামপাড়ার সিল্ক লাইন এসি বাস কাউন্টারের ম্যানেজার পদে কর্মরত ছিলেন।
রাজস্থলী থানার ওসি (তদন্ত) সৈয়দ ওমর ফারুক জানান, দামপাড়া সিল্ক লাইন এসি বাস কাউন্টারের সাড়ে ৫ লাখ টাকা, গুরুত্বপূর্ণ কাগজপত্র ও সিসি ক্যামেরার হার্ডডিস্ক চুরি করে সেলিম। এ ঘটনায় প্রতিষ্ঠানের মালিক সাইফুল ইসলাম বাদি হয়ে গত ১৭ নভেম্বর তার বিরুদ্ধে খুলশী থানায় ৩৮১ প্যানেল কোর্টে চুরির মামলা দায়ের করেন।
তিনি জানান, চুরির পর গত এক মাস ধরে রাঙামাটির পাহাড়ি এলাকার গাইন্দ্যা ইউনিয়নের আমছড়ায় আত্মগোপন করে থাকেন সেলিম। পরে গতকাল শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঐ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।
আটককৃত ব্যক্তির বাড়ি কক্সবাজারে রামু উপজেলায় বলে জানা গেছে।

পূর্ববর্তী নিবন্ধ‘নবাব এলএলবি’ নিয়ে দর্শকের সঙ্গে প্রতারণা
পরবর্তী নিবন্ধমা হচ্ছেন নেহা কক্কর