ডিজিটাল ওয়ার্ল্ড পুরস্কার পেলেন জেলা প্রশাসক

আজাদী প্রতিবেদন | শনিবার , ১২ ডিসেম্বর, ২০২০ at ৫:৫৯ পূর্বাহ্ণ

সরকারের ডিজিটাল ওয়ার্ল্ড ২০২০ পুরস্কার পেয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন। গতকাল ঢাকায় অনুষ্ঠিত দেশের সর্ববৃহৎ তথ্য প্রযুক্তি মেলা ডিজিটাল ওয়ার্ল্ড ২০২০ সমাপনী দিনে ই-গভর্নেন্স ( নাগরিক সেবায় বিশেষ অবদান) ক্যাটাগরিতে জেলা প্রশাসকের হাতে এই পুরস্কার তুলে দেয়া হয়েছে। সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে বাংলাদেশ ফিল্ম আর্কাইভের মাল্টি-পারপাস মিলনায়তনে গত ৯ ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত এ মেলা অনুষ্ঠিত হয়।
পুরষ্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, একেএম রহমতুল্লাহ এমপি, আইসিটি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক পার্থ প্রতীম দেব, বেসিসেরর সভাপতি সৈয়দ আলমাস কবির।
এ বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন গতকাল আজাদীকে বলেন, জাতীয় পুরষ্কারপ্রাপ্তির বিষয়টি খুবই দুর্লভ। এটা একটা অপ্রত্যাশিত ব্যাপারও। এই ধরনের পুরষ্কার প্রাপ্তি অবশ্যই আনন্দের। এ পুরস্কার প্রাপ্তি আমার কাজে আরও ভিন্ন মাত্রা যোগ করেছে।
জেলা প্রশাসক বলেছেন, চট্টগ্রামবাসীর সেবায় নিয়োজিত থেকে জাতীয় পুরস্কার অর্জন করতে পেরেছি। তাই এ পুরস্কার চট্টগ্রামবাসীর জন্য উৎসর্গ করছি। এর মাধ্যমে আগামীতে আরও ভালো কাজের প্রতি উৎসাহ ও প্রেরণা যোগাবে বলে জানান জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলীতে প্রথমবারের মতো ভোজ্যতেলের চোরাচালান
পরবর্তী নিবন্ধপুলিশ সদস্যদের গাড়ির কাগজপত্র হালনাগাদের নির্দেশনা