নিয়ম করে ইয়োগা করি : কন্ঠশিল্পী আফরোজ

আজাদী অনলাইন | শুক্রবার , ৪ ডিসেম্বর, ২০২০ at ৩:৩৭ অপরাহ্ণ

বেলী আফরোজ। আকর্ষণীয় গড়নের আবেদনময়ী কণ্ঠশিল্পী। তবে এ পরিচয়ের বাইরে তার আরেকটি পরিচয় তিনি খুব ভালো মর্ডান ডান্স করেন। এ দুটো পথ তিনি সেই চার বছর বয়স থেকেই করেছেন। শেষতক মায়ের পরমর্শে থিতু হয়েছেন গানে। ইতিমধ্যে গান দিয়ে তিনি প্রতিষ্ঠা পেয়েছেন।

করোনাকালে স্টেজ শো না হওয়াতে বেলী ব্যস্ত এখন টিভি পর্দায় গানের বিভিন্ন আসরে। এর পাশাপাশি একটি ফ্যাশন হাউজের জন্য মডেল হয়েছেন এই সুদর্শনা। এমন আরও কিছু ব্যস্ততা নিয়ে দৈনিক আজাদীর মুখোমুখি হয়েছেন পাওয়ার ভয়েস’ খ্যাত সুন্দরী বেলী আফরোজ। ১ ডিসেম্বর এই কন্ঠশিল্পীর জন্মদিন গিয়েছিলো। জন্মমাস উপলক্ষে তিনি বলেন আশাবাদ ব্যক্ত করেছেন আসছে নতুন বছর হবে সবার জন্য। বলেন, এখন কারোনাকালে কারো হতেই খুব বেশি কাজ নেই। আমিও ব্যতিক্রম না। তবে বসে আছি সেটাও ভাবা যাবেনা, কাজ করছি।

যেমন এখন কাজ করছি আমাদের সবার প্রিয় গৌতম সাহার কোরিওগ্রাফিতে সম্প্রতি একটি ফটোশুট করেছি। দর্শক আমাকে ভিন্নরূপে ভিন্ন আবেদনে দেখতে পাবেন এখানে। যদিও এটা আমার প্রথম মডেল হওয়া নয়, তারপরও এটা স্পেশাল ওয়ান। কারণ দীর্ঘদিন যে শারীরিক গড়নের দর্শক-ভক্তরা আমাকে দেখেছেন এই ফটোশুটে সেই দর্শক-ভক্তরাই ভিন্ন লুকে আর আবেদনে দেখতে পাবেন।

ওজন ঝড়িয়ে ফিরেছি। হুট করেই কেউ আমাকে দেখলে আগের বেলী আফরোজের সঙ্গে হিসাব মেলাতে পারেন না -বলতেই হাসিতে ফেটে পড়েন। তো হঠাৎ এই পরিবর্তন কিভাবে এমন প্রশ্নের জবাবে গৌড়বর্ণের অধিকারী বেলী বলেন, করোনার শুরু থেকেই যেহেতু ঘরবন্দি তাই এ সময়টাকে বাসায় বসে কাজে লাগিয়েছি। নিয়ম করে ইয়োগা করি। ফলে নিজেকে এখন খুব সতেজ আর ফুরফুরে মনে হয়। অন্তত ঘনিষ্ঠজনরাই সে কথাই কানের কাছে এসে বলে যায়। আমি নিয়মিত দিনের নির্দিষ্ট একটা সময় ইয়োগা করি।

পূর্ববর্তী নিবন্ধভাসানচরে রোহিঙ্গাদের প্রথম দল
পরবর্তী নিবন্ধকরোনায় দেশে মারা গেছেন আরও ২৪ জন