ফ্রান্সের ইসলাম বিদ্বেষী মনোভাব বিশ্বব্যাপী হানাহানি ছড়িয়ে দেবে

আকবর শাহে আহলে সুন্নাতের কাউন্সিলে শুক্কুর

| রবিবার , ২২ নভেম্বর, ২০২০ at ৯:০৯ পূর্বাহ্ণ

বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআত এর চট্টগ্রাম মহানগর সহ-সভাপতি এইচ এম মুজিবুল হক শুক্কুর বলেছেন, ফ্রান্সে রাসুলকে (সা.) নিয়ে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিরতিহীনভাবে ব্যঙ্গ চিত্র প্রদর্শন একটি ন্যক্কারজনক ঘটনা। তাদের এমন জাতিগত বিদ্বেষ নতুন কিছু নয়, বরং তা এদের চিরায়ত মুসলিম বিদ্বেষী মনোবৃত্তিরই বহিঃপ্রকাশ। একটি সভ্য রাষ্ট্রের কাছ থেকে এমন প্রতিক্রিয়াশীল আচরণ কখনও কাম্য হতে পারে না। এদের এ জঘন্য কর্মকাণ্ড কেবল মুসলিম ধর্মানুভূতিতে আঘাত হানবে তা নয় বরং বিশ্বব্যাপী জাতিগত সংঘাত ও হানাহানি ছড়িয়ে দেবে।
তিনি গতকাল শনিবার বিকাল ৩টায় আহলে সুন্নাত ওয়াল জামাআত আকবর শাহ্‌ থানা শাখার কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। পাহাড়তলী একে খানস্থ নেছারিয়া কামিল মাদ্রাসা ইমাম আবু হানিফা (র.) মিলনায়তনে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মাওলানা মুহাম্মদ জিয়াউল হক বিপ্লবীর সভাপতিত্বে ও সচিব ওমর আল ফারুকের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন মাওলানা মুহাম্মদ নাছির উদ্দিন আনোয়ারী, মুহাম্মদ মোজাম্মেল হুসাইন, মাওলানা মুহাম্মদ মুহিউদ্দীন তাহেরী, মাওলানা মুহাম্মদ হাফিজুর রহমান, মাওলানা মুহাম্মদ মাহবুবুল আলম, মাওলানা মুহাম্মদ আলম শরীফ, আবুল কাশেম মুহাম্মদ মামুন মুহাম্মদ আবু সুফিয়ান, মুহাম্মদ মাহবুবুল আলম, আব্দুল ওয়াহিদ খান রাজিব প্রমুখ।
অধিবেশনে অধ্যক্ষ কাজী আব্দুল হান্নানকে সভাপতি, মাওলানা মুহাম্মদ মাঈনুদ্দীনকে সাধারণ সম্পাদক করে ৮১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকাউখালীতে অস্ত্রসহ যুবক আটক
পরবর্তী নিবন্ধনূরুল বশর চৌধুরী