বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত এক ইউপি সদস্য

বড়থলী ইউপি নির্বাচন

রাঙামাটি প্রতিনিধি | বুধবার , ১৮ নভেম্বর, ২০২০ at ১১:৫০ পূর্বাহ্ণ

বিলাইছড়ি উপজেলার বড়থলী ইউপি নির্বাচনের মনোনয়নপত্র বাছাই পর্বের কাজ গতকাল মঙ্গলবার বিকেলে শেষ হয়েছে। বাছাই পর্বে কোনো প্রার্থী বাদ পড়েননি। তবে ইউনিয়নের ৩নং ওয়ার্ডে অন্য কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় অক্যিয়ামং মারমা নামে এক ইউপি সদস্য পদপ্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আমিনুল ইসলাম।
উপজেলা নির্বাচনী অফিস সূত্রে জানা গেছে, আসন্ন নির্বাচনে ৪ জন চেয়ারম্যান পদপ্রার্থী রয়েছেন। এর মধ্যে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সত্যচন্দ্র ত্রিপুরা। অন্য তিনজন স্বতন্ত্র প্রার্থী। তারা হলেন বর্তমান চেয়ারম্যান আতুমং মারমা, ফিলিপ ত্রিপুরা ও লাতু উ মার্মা।
এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জন ও সাধারণ সদস্য পদে ২৩ জন প্রার্থী রয়েছেন। নির্বাচন অফিস থেকে মোট ৩৫টি মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছিল। এর মধ্যে ২টি মনোননয়নপত্র জমা দেয়া হয়নি। আগামী ২৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। ২৪ নভেম্বর প্রার্থীদের প্রতীক বরাদ্দ করা হবে।
উপজেলা নির্বাচন কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, আগামী ১০ ডিসেম্বর ৯টি ভোটকেন্দ্রে বড়থলী ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ২ হাজার ১৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ হাজার ১৫ জন। নারী ভোটার ১ হাজার ১ জন ।

পূর্ববর্তী নিবন্ধজয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড পেল সেন্ট্রাল বয়েজ অব রাউজান
পরবর্তী নিবন্ধপর্যটন বিকাশে নিরাপত্তা ও অবকাঠামো উন্নয়ন জরুরি