চবিতে বঙ্গবন্ধু হাই-টেক পার্কের ভূমি পরিদর্শনে বিশেষজ্ঞ দল

| রবিবার , ১৫ নভেম্বর, ২০২০ at ১০:১০ পূর্বাহ্ণ

চবি ক্যাম্পাস এলাকায় প্রস্তাবিত বঙ্গবন্ধু হাই-টেক পার্ক নির্মাণের কার্যক্রম শুরুর ব্যাপারে প্রয়োজনীয় নির্দেশনা প্রদানের জন্য বাংলাদেশ হাই-টেক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম এনডিসির নেতৃত্বে একটি উচ্চ ক্ষমতা সম্পন্ন বিশেষজ্ঞ টিম গতকাল শনিবার উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতারের সাথে তাঁর অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন।
প্রতিনিধি দলের অন্য সদস্যবৃন্দ হলেন-বাংলাদেশ হাই-টেক কর্তৃপক্ষের অর্থ ও প্রশাসন বিভাগের পরিচালক এ এন এম সফিকুল ইসলাম, যুগ্মসচিব সৈয়দ জহুরুল ইসলাম, মো. মোস্তফা কামাল, অর্থ ও প্রশাসন বিভাগের উপ পরিচালক খাদিজা আক্তার, অপারেশন ও মেইনটেন্যান্স বিভাগের উপ পরিচালক নরোত্তম পাল এবং সহকারী পরিচালক শাহরিয়ার আল হাসান।
সভায় উপস্থিত ছিলেন চবি সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. কাজী এস এম খসরুল আলম কুদ্দুসী, চবি সিন্ডিকেট সদস্য ও বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নাসিম হাসান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. রাশেদ মোস্তফা, চবি শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর মো. এমদাদুল হক ও সাধারণ সম্পাদক মনজুরুল আলম, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান, কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. শ্যামল রঞ্জন চক্রবর্তী, আইকিউএসির পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ আবুল হোসাইন, রসায়ন বিভাগের প্রফেসর বেনু কুমার দে, নৃবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. নাসির উদ্দিন, আইসিটি সেলের পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ খাইরুল ইসলাম, প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. মো. আতিকুর রহমান ও সহকারী প্রক্টর অরূপ বড়ুয়া, চীফ ইঞ্জিনিয়ার আবু সাঈদ হোসেন, হিসাব নিয়ামক (ভারপ্রাপ্ত) মো. ফরিদুল আলম চৌধুরী, এস্টেট শাখার ডেপুটি রেজিস্ট্রার মাহবুব হারুন চৌধুরীসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।
পরে উপাচার্য বিশেষজ্ঞ টিমকে সাথে নিয়ে প্রস্তাবিত বঙ্গবন্ধু হাই-টেক পার্ক এলাকা পরিদর্শন করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধডায়াবেটিকে চিকিৎসার চেয়ে সচেতনতাই বেশি গুরুত্বপূর্ণ
পরবর্তী নিবন্ধসুশৃঙ্খল জীবন যাপনে ডায়াবেটিস নিয়ন্ত্রণ করা যায়