ফাঁকা বাসায় শিশুর ঝুলন্ত লাশ

নিউ মনছুরাবাদ

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১২ নভেম্বর, ২০২০ at ৫:০১ পূর্বাহ্ণ

নগরীর নিউ মনছুরাবাদ কসাই পাড়া এলাকার একটি ভবন থেকে শাহাদাত হোসেন নামে ৮ বছরের এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যার পর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে। আকবর শাহ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন বিষয়টি নিশ্চিত করে আজাদীকে বলেন, সিআইডির ক্রাইম সিন ইউনিট আলামত সংগ্রহ করেছে। প্রাথমিকভাবে শিশুটির মৃত্যুর কারণ বলা যাচ্ছে না। তবে ধারণা করছি তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে দেওয়া হয়েছে।
ওসি জহির হোসেন বলেন, শিশু শাহাদাতের মা পোশাক শ্রমিক আর বাবা গাড়ি চালক। বাবা বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। শিশুটির মা পারভীন আক্তার রশিদা সন্ধ্যা ছয়টার দিকে এসে দেখেন, ঘরের দরজা বাহির থেকে বন্ধ। তিনি বলেন, ঐ বাসায় তিনটি পরিবার সাবলেট থাকে। পারভীন আক্তার তাদের কক্ষের দরজা খুলে দেখেন তার সন্তানের লাশ ঝুলছে। আমরা লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাচ্ছি। বাকিটা তদন্ত সাপেক্ষে বলা যাবে।
সরেজমিনে গতকাল রাতে কসাইপাড়া ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, তিনতলা ভবনটির দোতলায় শাহাদাত তার মা বাবার সাথে থাকত। মা পারভীন আক্তার আজাদীকে বলেন, তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানা এলাকায়। শাহাদাত তাদের একমাত্র সন্তান। তার বাবাকে ট্রাক নিয়ে দেশের বিভিন্ন প্রান্তে যেতে হয়। তিনি গার্মেন্টসে কাজ করেন। শাহাদাত বাসায় থাকে। বেশি হলে বাসার সামনে খেলা করে। কিন্তু আজ (গতকাল বুধবার) বাসায় এসে দেখি দরজা বাহির থেকে আটকানো। তালা দেয়া না থাকায় সন্দেহ হয়। প্রথমে ভাবি শাহাদাত কাছে কোথাও গেছে হয়তো। পরে ঘরে ঢুকে দেখি জানালার সাথে আমার বাপজানের লাশ ঝুলছে। আমার চিৎকার দিয়ে জ্ঞান হারিয়ে ফেলি। আশেপাশের মানুষ ছুটে আসে। তারাই পুলিশে খবর দেয়। আমার বাবাকে খুন করে কেও ঝুলিয়ে দিয়েছে। আমি এর বিচার চাই।

পূর্ববর্তী নিবন্ধকাপ্তাই হ্রদে গোসল করতে নেমে প্রাণ গেল দুই কিশোরের
পরবর্তী নিবন্ধপ্রাকৃতিক রূপ হারাচ্ছে পারকি সৈকত