সীতাকুণ্ডে স্কুল ছাত্রীর ওপর হামলার অভিযোগ

রাস্তা নিয়ে বিরোধের জের

সীতাকুণ্ড প্রতিনিধি | সোমবার , ৯ নভেম্বর, ২০২০ at ৫:৪৮ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে এক স্কুল ছাত্রী ও তার পরিবারের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার বিকালে উপজেলার বাঁশবাড়িয়া আর.আর.টেক্সটাইল উচ্চ বিদ্যালয় থেকে বাসায় ফেরার পথে এঘটনা ঘটে। এব্যাপারে সীতাকুণ্ড থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। গতকাল রোববার ওই ছাত্রীর পরিবারের পক্ষে স্থানীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনেও উক্ত অভিযোগ করা হয়। এতে স্কুল ছাত্রীর চাচা মো.রাসেল অভিযোগ করে বলেন, স্থানীয় বাঁশবাড়িয়া ইউপি সদস্য সাহাব উদ্দিনের সাথে রাস্তা নিয়ে আমাদের পারিবারিক বিরোধ চলছিল। গত শনিবার সকালে আমি ব্যক্তিগত কাজে যাওয়ার পথে ইউপি সদস্য সাহাব উদ্দিন ও তার লোকজন আমার ওপর অতর্কিত হামলা চালায়। এসময় স্থানীয়রা আমাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। সাহাব উদ্দিনের লোকজন আমার বাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে বাধা দিলে তারা আমার বাড়ির লোকজনকেও মারধর করে। এরপর আমার বড় ভাইয়ের মেয়ে সুরাইয়া জান্নাত(১২) স্কুল থেকে ফেরার পথে তাকেও তারা মারধর করে। এবিষয়ে আমি ৯৯৯ নাম্বারে ফোন করলে সীতাকুণ্ড থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তারা পালিয়ে যায়। পরে ওইদিন রাতে আমার মা তমনা খাতুন বাদী হয়ে সীতাকুণ্ড থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এব্যাপারে বাঁশবাড়িয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য সাহাব উদ্দিন বলেন, অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা ও সাজানো। তিনি অভিযোগ করে বলেন- রাসেল এলাকায় ইয়াবা ব্যবসার সাথে জড়িত।
সীতাকুণ্ড থানার এসআই মো. খাইরুজ্জামান জানান, ঘটনাটির বিষয়ে থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধকী প্রভাব পড়বে বাংলাদেশে
পরবর্তী নিবন্ধটানেল ব্যবহারে বাধা কাটাতে নতুন প্রকল্প