বাঁশখালী ও মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু

আজাদী ডেস্ক | শুক্রবার , ৬ নভেম্বর, ২০২০ at ৬:৫৭ পূর্বাহ্ণ

বাঁশখালী ও মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আমাদের বাঁশখালী প্রতিনিধি জানান, বাঁশখালীর চাম্বল বাজারে নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে মোহাম্মদ তৈয়ব (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বিদ্যুৎসপৃষ্টে বৃহস্পতিবার রাত ৮টার দিকে মৃত্যুবরণকারী মোহাম্মদ তৈয়ব চাম্বল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মওলার পাড়া এলাকার মোহাম্মদ মফিজের ছেলে।
স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, চাম্বল বাজারে নির্মাণাধীন মান্নান সেন্টারে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে আহত মোহাম্মদ তৈয়বকে চাম্বল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মহেশখালী প্রতিনিধি জানান, মহেশখালীতে নির্মাণাধীন মার্কেটে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দোতলা থেকে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের সিএনজি স্টেশনে গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় এ ঘটনা ঘটে। নিহত শ্রমিকের নাম মানিক (১৮)। তিনি মাতারবাড়ির মনহাজির পাড়া গ্রামের মোহাম্মদ জিয়াবুলের পুত্র। এলাকাবাসীরা জানান, মাতারবাড়ির প্রধান সড়কের সিএনজি স্টেশনে স্থানীয় জাফর আলমের নির্মাণাধীন মার্কেটের দোতলায় নির্মাণ শ্রমিকরা কাজ করতে গিয়ে ভবনের পাশ দিয়ে যাওয়া ৩৩ হাজার ভোল্টেজের বিদ্যুতের তারের সাথে অসাবধানতাবশতঃ স্পর্শ লেগে দোতলা থেকে পড়ে গিয়ে মারাত্মক আহত হন মানিক। স্থানীয়রা তাকে উদ্ধার করে চকরিয়া একটি হাসপাতালে প্রেরণ করে। সেখানে তার অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন নিহতের চাচা শওকত ইকবাল মুরাদ।

পূর্ববর্তী নিবন্ধতাকওয়া হলো পরকালে নাজাতের মূল চাবিকাঠি
পরবর্তী নিবন্ধরাউজানে আগুনে পুড়লো ২ বসতঘর